cbn  

এম.মনছুর আলম, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে পরোয়াভুক্ত ১৪ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা,বন মামলা, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

সোমবার দিবাগত রাত বারোটা থেকে ২৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে,উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশ মতে থানার উপপরিদর্শক(এস আই) রুহুল আমিন, এস আই অপু বড়ুয়া, এস আই আতিক, এস আই মাজহার, এস আই ইসমাঈল ও থানার এ এস আই কামাল, সাজু প্রতাভ দাশ, আকবর মিয়া, পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ১৪ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তৎমধ্যে পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বুড়ির পাড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী রবিউল আলম (৩৫), দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী আবু শামা (৩৩) ও সাজাপ্রাপ্ত দুই বছরের আসামী রাসেদুল ইসলাম (৩০) গ্রেপ্তার করা হয়।

পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত নারী নির্যাতন এবং মাদক মামলাসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ১১ আসামীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত অপর আসামীদের বিরুদ্ধে দস্যুতা, বন লুটের মামলা, সাজাপ্রাপ্ত,দাঙ্গা-হাঙ্গামা, মাদক, মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ১৪জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মধ্যে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।#

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •