সংবাদদাতা :

হেফাজতে ইসলাম বাংলাদেশ’র আমীর, আল হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমীয়া বাংলাদেশ এর চেয়ারম্যান ও বেফাকুল মাদারিস বাংলাদেশ ( কওমী মাদরাসা শিক্ষা বোর্ড) এবং জামিয়া আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা শাহ আহমদ শফি টেকনাফ আসছেন আসছেন কাল শনিবার।

২৩ ফেব্রুারী শনিবার সকাল ১০টার ফ্লাইটে বিমানযোগে চট্রগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে কক্সবাজার আসবেন।৷ সেখান থেকে সড়ক পথে সাবরাং মাদরাসার সভায় অংশ করবেন । তবে হুজুরের বয়ানের নির্ধারিত সময় ও ফেরার সময় জানা যায়নি ।

তিনি টেকনাফ উপজেলা সাবরাং দাারুল উলুম বড় মাদরাসা, হেফজখানা ও এতিমখানার অনুষ্ঠিত ২ দিন ব্যাপী বার্ষিক সভার আমন্ত্রণে টেকনাফ আসছেন বলে সুত্রে জানা যায়।

২৩, ২৪ ফেব্রুয়ারী ( শনি ও রবিবার) সাবরাং দারুল উলূম বড় মাদারাসার ২দিন ব্যাপী বার্ষিক সভা মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে।

এতে অন্যান্যদের মধ্যে শায়খুল হাদিস আল্লামা শেখ আহমদ, আল্লামা ফরিদ উদ্দীন আল-মোবারক,ঢাকা, লন্ডনস্থ এটিএন বাংলার উপস্থাপক, বিশিষ্ট আইনজীবী মাওলানা শায়খ ছালেহ আহমদ হামিদী, হাটহাজারী মাদরাসার সিনিয়র শিক্ষক মুফতি হুমায়ুন কবির সহ দেশের প্রখ্যাত উলামা মশায়েখগণ উপস্থিত থাকবেন। এতে সর্বস্থরের তাওহীদি জনতাকে উপস্থিত থেকে আল্লাহর অলীদের গুরুত্বপূর্ণ নসীহত শুনার উদাত্ত আহ্বান জানিয়েছেন মাদরাসা প্রধান পরিচালক, আমীরে হেফাজত এর সুযোগ্য খলিফা ও বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ এর কক্সবাজার জেলা সাধারন সম্পাদক মাওঃ নুর আহমদ।