২য়বার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল সম্মাননা পেলেন এসআই অপু বড়ুয়া

এম.মনছুর আলম, চকরিয়া:
বাংলাদেশ পুলিশ চট্রগ্রাম রেঞ্জের পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসারের সম্মাননা পেয়েছেন কক্সবাজারের চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপুবড়ুয়া। ১৯ফেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুরে চট্টগ্রাম রেঞ্জে ডিআইজি সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় থানা পর্যায়ে সর্বোচ্চ মাদক উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেফতার ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ক্যাটাগরীতে অবদান রাখায় পুলিশ কর্মকর্তাকে সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম, পিপিএম) মঙ্গলবার দুপুরে চকরিয়া থানার এস আই অপু বড়ুয়ার হাতে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসার সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। মাসিক ক্রাইম কনফারেন্সে অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম), অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ ) ও চট্টগ্রাম রেঞ্জের আওতাধীন জেলার পুলিশ সুপার, কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএমসহ পুলিশের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া চকরিয়া থানায় যোগদানের পর থেকে চট্টগ্রামে রেঞ্জে গত ১১অক্টোবর মাসেও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) পুলিশ অফিসার সম্মাননা অর্জন করে। এ ছাড়াও তিনি কক্সবাজার জেলা পুলিশের মাসিক ক্রাইম কনফারেন্সে অপরাধ পর্যালোচনা সভায় পাঁচ বার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার সম্মাননা পেয়েছেন।

তার এ সম্মাননা প্রাপ্তিতে এক বিশেষ সাক্ষাৎকারে চকরিয়া থানার এস আই অপু বড়ুয়া বলেন, চট্টগ্রাম রেঞ্জের পুলিশ প্রশাসন কর্তৃক শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার এ সম্মাননা অর্জনে তিনি কক্সবাজার পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম , অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো: মতিউল ইসলাম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ সংবাদ

আল্লামা তকী উসমানীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কক্সবাজারে হেফাজতে ইসলামের বিক্ষোভ

সাঈদী ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে গেলেন গিয়াসউদ্দিন চৌধুরী’র কাছে

অবৈধভাবে ব্যালট পেপারে হাত দিলেই গুলি- মহেশখালীর ওসি

ইউএনও বীনার ঘর আলোকিত করল নতুন অতিথি

কক্সবাজার সদর ও কুতুবদিয়া উপজেলায় রোববারের সাধারণ ছুটি কি এখনো বহাল!

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৬৩ হাজার প্রবাসী আটক

শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্য করতে নুরের আপত্তি

জিএম কাদের আউট, রওশন ইন

Two Rohingya rescued from Bhola

প্রতিবাদ

সদর থানা পুলিশের অভিযানে নারী নির্যাতন মামলার আসামিসহ ৩ জন গ্রেফতার

শিক্ষা বিস্তার ও সমাজ সেবার মাধ্যমে মানুষ অমর হয়ে থাকেন -ড. আব্দুল করিম

মরিচ্যার আমির হামজা সিকদারের মৃত্যু, উখিয়া বিএনপির শোক

জাটকা নিধন বন্ধ হলে সুদিন ফিরবে ইলিশের -ড. মো. জুলফিকার আলী

বিলাইছড়ি আ:লীগ নেতা সুরেশ হত্যা মামলার আসামী আশীষ আটক

কে হাসবে বিজয়ের হাসি?

কেউ ব্যালট ছিনতাই বা নির্বাচনী কাজে বাধা দিলে তাদের হাত গুড়িয়ে দেয়া হবে : মহেশখালীতে এসপি

শিক্ষার্থীদের শারীরিক শাস্তি

৬০ কোটি ব্যবহারকারীর পাসওয়ার্ড ফাঁস!

বেগম খালেদা জিয়ার অসুস্থতায় উদ্বিগ্ন, সুচিকিৎসার দাবি ১০১ চিকিৎসকের