প্রেস বিজ্ঞপ্তি :

প্রতিদিনই বহু মানুষ আসে পর্যটকের নগরী কক্সবাজারে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত দেখতে। কাজেই, গত কয়েক বছরে শহরটির অনেক উন্নয়ন হওয়ার পরও, যাতায়াত ব্যবস্থায় আসে নেই তেমন কোন পরিবর্তন। তাই স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি এখানে ঘুরতে আসা পর্যটকরাও নানা সমস্যায় ভুগেন। তাদের সবার ভোগান্তির অবসান ঘটাতেই সম্প্রতি কক্সবাজারে যাত্রা শুরু করে বাংলাদেশের অন্যতম রাইড শেয়ারিং কোম্পানি, ‌ওভাই।

এখন থেকে গ্রাহকরা কক্সবাজার শহরের যে কোন প্রান্ত থেকেই ওভাইয়ের সেবা উপভোগ করতে পারবেন। এতে করে মানুষের দৈনন্দিন যাতায়াত হবে আরও সহজ ও নিরাপদ এবং আসবে পরিবহন খাতে ব্যাপক পরিবর্তন।

ওভাই গ্রাহকদের দিচ্ছে বিভিন্ন রকম সুবিধা যেমন যাত্রীদের সর্বাধিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য তারা ব্যবহার করছে ভেহিকেল ট্র্যাকিং সিস্টেম (ভিটিএস) যার মাধ্যমে যাত্রী ও ড্রাইভার দুজনেরই অবস্থান সরাসরি পর্যবেক্ষণ করা সম্ভব। তাদের আরও আছে SOS ব্যবস্থা, যার দ্বারা যাত্রাপথে কোন সমস্যার সম্মুখীন হলে যাত্রী এবং চালক উভয়ই SOS বাটন চাপার সাথে সাথেই ওভাইয়ের গ্রাহকসেবা (১৬৬৩৩, ০৯৬১০০৫৬৭৮৯) থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হবে এবং দেওয়া হবে তাৎক্ষণিক সহায়তা। এছাড়াও ওভাইয়ের রয়েছে গুরুত্বপূর্ণ রাইড আগে থেকে বুক করে রাখার সুবিধা।

ওভাইয়ের সেবা উপভোগ করার জন্য গুগল প্লে-স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর, উভয় মাধ্যম থেকেই অ্যাপটি ডাউনলোড করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : https://www.facebook.com/ObhaiSolutions
apps download link : http://smarturl.it/getobhai