এম. মনছুর আলম, চকরিয়া:
আসন্ন চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব গিয়াসউদ্দিন চৌধুরী গতকাল রবিবার উপজেলার বিভিন্নস্থানে পথসভা করেছেন। সকালে ডুলাহাজারা, হারবাং, বিকেলে কাকারা ও লক্ষ্যাচরসহ পৃথক চারটি স্থানে স্ব-স্ব ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত এসব পথসভায় যোগদেন তিনি।

এসব পথসভায় বক্তব্যে গিয়াসউদ্দিন চৌধুরী বলেন,‘ নির্বাচিত হলে জনগণের শাসক নয় বরং সেবক হয়েই কাজ করবো‘। নৌকায় ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া। মানুষের কাঙ্খিত উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। আর এ উন্নয়নের জন্য আগামী ১৮ মার্চ নৌকায় ভোট দেওয়ারও বিকল্প নেই।

তিনি আরও বলেন- ‘এলাকার মানুষ উন্নয়ন চায়, শান্তি চায় ও সমৃদ্ধি চায়। তাই শান্তি ও সমৃদ্ধির সহযোগি হতে আমায় নৌকা প্রতীকে ভোট দিন’। গিয়াসউদ্দিন চৌধুরী আরও বলেন- ‘চকরিয়ার মানুষ অতি শান্তিপ্রিয়, দখলবাজ, কোন সন্ত্রাসী ও চাঁদাবাজদের পছন্দ করে না’। তিনিবলেন ‘ নির্বাচিত হলে দখলবাজ ও চাঁদাবাজদের প্রতিহত করা করা হবে’।

কাকারা ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান শওকত উসমানের সভাপতিত্বে ও ইউপি সদস্য মেহেদী হাসানের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সরওয়ার আলম, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মুক্তার আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মুজিবুল হক রতন, চেয়ারম্যান জসিমউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আলমগীর হোছাইন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, উপজেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মোছা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি কাউন্সিলর মুজিবুল হক, কাকারা ছাত্রলীগ সভাপতি খুরশেদ আলম নাসিম, সাধাণ সম্পাদক মিরাজ। এ দিকে বিকেল ৫টার দিকে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে নৌকা প্রতীকের সমর্থনে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কর্মীসভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগ মনোনীত চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামালউদ্দিন জয়নাল, লক্ষ্যারচর ইউপি‘র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরুল কবির চৌধুরী, আওয়ামীলীগ নেতা জাফর আলম, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবছার উদ্দিন মাহমুদ, কবির হোসেন মেম্বার, শামসুল আলম মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কামালউদ্দিন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম চৌধুরী,উসমান গণি, জাফর আলম, আকবার আহমদ, মো: মনছুর আলম, আবুছৈয়দ আবু, সেলিমউদ্দিন মিন্টু, যুবলীগ সভাপতি সাইকুল ইসলাম, সাধারণ সম্পাদক জোবাইরুল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন।

এ দিকে আলহাজ্ব গিয়াসউদ্দিন চৌধুরী উপজেলার ডুলহাজারা ইউনিয়নে সকাল থেকে দীর্ঘক্ষন ব্যাপক গণসংযোগ করেন। স্থানীয় সমাজকর্মী, সমাজের সরদার, শিক্ষক ও মুসল্লিসহ সর্বশ্রেনীর পেশার মানুষের সাথে সৌজ্য সাক্ষাৎ ও দোয়া কামনা করেন তিনি।