হেলাল উদ্দিন, টেকনাফ:
টেকনাফের হ্নীলায় রংগীখালী ইয়াং ব্রাদার্স ক্লাবের উদ্যোগে আয়োজিত বিজয় কাপ জুনিয়র ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় স্থানীয় গাজীপাড়া ইয়ং ব্রাদার্স ক্লাবের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আব্দুল মজিদ স্মৃতি একাদশের মুখোমুখি হয় অভি স্পোর্টিং ক্লাব। ম্যাচটিতে ১-০ গোলে জিতে আব্দুল মজিদ স্মৃতি একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরর অর্জন করে।

খেলায় আব্দুল মজিদ স্মৃতি দলের পক্ষে শেখ আহমদ একমাত্র গোল করে দলকে বিজয়ী করে।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি টেকনাফ উপজেলা আ’লীগের যুগ্ন-সম্পাদক ও হ্নীলা ইউনিয়ন ক্রীড়া পরিষদের সভাপতি ক্রীড়াবিদ মাহাবুব মোরশেদ। ক্রীড়াবিদ হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের সদস্য সচিব মো: ইলিয়াছ মিন্টু, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের সভাপতি শামশুল আলম আমীন, হ্নীলা ইউনিয়ন ক্রীড়া পরিষদ ও যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম নয়ন, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালিব ফাহাদ প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা টেকনাফে মাদকের ভয়ালের আগ্রসন থেকে রক্ষা পেতে লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলা প্রতি মনযোগ দেওয়ার জন্য অনুরোধ করেন। টুর্ণামেন্টনের সেরা খেলেড়োয়ার নির্বাচিত হয় অভি স্পোর্টিন ক্লাবের রবি আলম, সেরা গোলদাতা নির্বাচিত হয় আব্দুল মজিদ স্মৃতির রফিক, সেরা কিপার নির্বাচিত হয় ইবু ও
ম্যান অফ দ্যা ফাইনালেরর পুরুষ্কার জিতেন গোলদাতা শেখ আহমদ।