ওবায়দুল কাদেরের সাথে ভাইস-চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজার সাক্ষাৎ

সংবাদদাতা

আজ (১২ ফেব্রুয়ারি) সকাল ৮ টার দিকে ঢাকাস্থ তার বাসভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কক্সবাজার সদর উপজেলার ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী ছোটন রাজা। এসময় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করার বিষয়টি অবহিত করেন ছোটন রাজা। পাশাপাশি তার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম এসটিএম রাজা মিয়ার ব্যাপারে আলাপ করেন এবং দোয়া কামনা করেন তিনি।

 সেতুমন্ত্রী বলেন ছোটন রাজাকে বড় নেতা হতে হলে সবসময় সাধারণ মানুষের পাশে থাকতে বলেন এবং নির্বাচনে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

ছোটন রাজা তিনি রাজনীতির পাশাপাশি এলাকায় শিক্ষার প্রসারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কাজে জড়িত রয়েছেন। তিনি বিভিন্ন স্কুল, মাদ্রাসা, মক্তব ও কলেজ প্রতিষ্ঠার জন্য যথেষ্ট ভূমিকা রেখেছেন। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত রয়েছেন তিনি। সততা, নিষ্ঠা, নৈতিকতা বুকে ধারণ করে আওয়ামী রাজনীতির সাথে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করে আসা একজন কর্মী হিসেবে ঈদগাঁও বাসীর কাছে পরিচিত মুখ ছোটন রাজা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মরহুম এসটিএম রাজা মিয়ার সুযোগ্য সন্তান।

রাজামিয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবস্থায় মৃত্যুবরণ করেন। পিতার উত্তরসূরি হিসাবে ছোটন রাজাও আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন ছাত্ররাজনীতি থেকেই। ছাত্রজীবনে ঈদগাও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন তিনি। বর্তমানে জাতীয় শ্রমিকলীগের দুইবার নির্বাচিত সভাপতি ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের জেলা সেক্রেটারি হিসাবে দায়িত্বরত আছেন। পাশাপাশি বিভিন্ন স্কুল, মাদরাসার সভাপতিসহ সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

এদিকে প্রবাসি, শ্রমিক, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথেও সুসম্পর্ক রয়েছে তার। তাই তাকে ভাইস চেয়ারম্যান হিসাবে পেতে চাই দলীয় নেতাকর্মীসহ উপজেলার সর্বস্থরের জনসাধারণ।

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীর শফিক চেয়ারম্যানের ২ দিনের রিমান্ড মঞ্জুর

শ্রীলঙ্কায় নিহত বেড়ে ৩৫৯

তারেকের বন্ধু মামুনের ৭ বছরের কারাদণ্ড

এসময়-অসময়

ইয়াবাবাজদের ‘আজরাইল’ ওসি প্রদীপ নিজ জেলাতেও সেরা হয়েছেন

চলে গেলেন সফল পিতা মনির আহমদ

ডা: আব্দুন নুর বুলবুলের স্মরণসভা ও দোয়া মাহফিল

হায়রে জীবন-কোথাই মানবাধিকার!

ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে মৃত ভেবে ফেলে গেলো ছিনতাইকারীরা

আন্তর্জাতিক সেমিনারে যোগ দিচ্ছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শাকিলা ইয়াসমিন

মাদকদ্রব্য পাচার রোধে বিশেষ উদ্যোগ

দুর্ঘটনায় সংজ্ঞাহীন নারী জেগে উঠলেন ২৭ বছর পর

রানা প্লাজা: ৬ বছরেও কূল-কিনারা হয়নি মামলার

সৌদিতে একদিনে ৩৭ জনের শিরশ্ছেদ

মিয়ানমারে কাদায় তলিয়ে নিহত ৫০

নেই দৃশ্যমান ব্যবসা, তবু কোটিপতি!

টেকনাফে ফুটপাত জবরদখল

সমবায় কর্মকর্তা জহির আহমেদ আর নেই

কাউয়ারখোপের মনির মেম্বার আর নেই : বুধবার আড়াইটায় জানাজা

মেরিনড্রাইভে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত