লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ঠাকুরদিঘির পূর্ব পার্শ্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পূর্ব পার্শ্বে পদ্ম বিলে ক্ষেতের মাঝখানে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকালে আব্দুল মোনাফ (৩৮) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন পদুয়া ইউপি চেয়ারম্যান মো: জহির উদ্দিন। সে পদুয়া ধলিবিলা শেইর পাড়া এলাকার মৃত ফজু মিয়ার পুত্র।

জানা যায়, নিহত মোনাফের ব্যবহ্নত সিএনজি বৃহস্পতিবার মাগরিবের পর মেরামতের জন্য গ্যারেজে রেখে চলে যায়। তিনি ১ কন্যা ও ১ ছেলে সন্তানের জনক।

সরেজমিন গিয়ে জানা যায়, শুক্রবার সকালে ক্ষেতে কাজ করতে গিয়ে স্থানীয়রা সিএনজি চালক মোনাফের লাশ দেখতে পেয়ে স্থানীয় চেয়ারম্যানকে খবর দেন।

ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন বলেন, গলাকাটা যুবকের লাশ উদ্ধারের খবর পেয়ে পুলিশকে খবর দিই।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, এটি একটি অস্বভাবিক ঘটনা। লাশের মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। চুরি মারছে নাকি গুলি করছে বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণে জন্য ব্যবস্থা চলছে। ময়না তদন্ত করে ঘটনা উৎঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ ঘটনাস্থলে রয়েছ। এ ঘটনায় এলাকায় চাঞ্চচল্য সৃষ্টি হয়।

স্থানীয়রা বলছেন এটি একটি পরিকল্পিত ঘটনা। ন্যাক্কার জনক ঘটনাটি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোড় দাবী জানান।