মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
পুলিশ সাপ্তাহ ২০১৯ উপলক্ষ্যে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন (বিপিএম) শুভেচ্ছা বিনিময় করেছেন।
বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গভবনের দরবার হলে শুভেচ্ছা বিনিময়কালে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন (বিপিএম) পরস্পর কুশল বিনিময় করেন।
পরে রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (বিপিএম) বাংলাদেশ পুলিশের বিভিন্ন বিষয় অবহিত করার সময় পুলিশ সুপার হিসাবে এ.বি.এম মাসুদ হোসেন কক্সবাজারে যোগদানের পর থেকে ইয়াবা সহ বিভিন্ন প্রকার মাদক পাচার ও মানব পাচার রোধে জেলা পুলিশের কঠোরতা, অপরাধ দমনে প্রত্যাশিত সাফল্য, পুলিশী কার্যক্রমকে গণমানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে পুলিশের সেবাকে সহজলভ্য ও জনবান্ধব করে তোলার ব্যপারে অনন্য অবদানের কথা তুলে ধরেন। এসময় পুলিশের আইজি ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারী-বিপিএম কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বিপিএম সহ জেলা পুলিশের একত্রে ৫ জন কর্মকর্তা ২০১৮ সালের কর্মে বীরত্বপূর্ণ সাহসিকতার স্বীকৃতিস্বরূপ বিপিএম এবং পিপিএম পদক পাওয়ার বিষয়টি রাষ্ট্রপতি আবদুল হামিদকে অবহিত করেন বলে ঢাকা থেকে কক্সবাজারের এসপি এ.বি.এ মাসুদ হোসেন এ প্রতিবেদককে মুঠোফোনে জানিয়েছেন। রাষ্ট্রপতি আবদুল হামিদ আইজিপি ডঃ মোহাম্মদ জাবেদ পাটায়োরী বিপিএম-এর কাছ থেকে কক্সবাজারের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত থাকার কথা শুনে খুবই সন্তোষ প্রকাশ করেন। পরে রাষ্ট্রপতি আবদুল হামিদ বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের উদ্দ্যেশে দিকনির্দেশনা মূলক ভাষন দেন। উল্লেখ্য, পুলিশ সাপ্তাহ ২০০১৯ উপলক্ষ্যে সাহসিকতায় বীরত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ গত সোমবার ৪ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা রাজারবাগস্থ পুলিশ সদর দপ্তরের প্যারেড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিজে কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন (বিপি: ৭৫০৫১০৫০৭৯) বিপিএম (সাহসিকতা), টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ (বিপি: ৭২৯৫০৮৪৪৪২) বিপিএম (সাহসিকতা), কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার (বিপি: ৬৮৯৮০৫৩৫৪৮) পিপিএম (সাহসিকতা), টেকনাফ মডেল থানার এসআই মোঃ শরিফুল ইসলাম (নিরস্ত্র) (বিপি: ৮৪০৩০৬৪৩৫৭) পিপিএম (সাহসিকতা) এবং একই থানার অপর এসআই রাসেল আহামদ (নিরস্ত্র) (বিপি: ৮৪১৩১৫৭৮১২) পিপিএম (সাহসিকতা) কে এই সম্মানজনক পদক প্রদান ও ব্যাজ পরিয়ে দেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •