সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন হয়েছে ‘সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৯’। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রেসক্লাব প্রাঙ্গনে এ টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র মুজিবুর রহমান বলেন, ‘গণমাধ্যমকর্মীরা কেবলই সংবাদের মাঝে সীমাবদ্ধ না থেকে তারা যে নিয়মিত ক্রীড়া চর্চাও করে সেটি অত্যন্ত ভাল দিক। সংবাদসেবীদের সব ধরনের অভিজ্ঞতা থাকা দরকার। পেশার পাশাপাশি ক্রীড়া চর্চা থাকলে মানুষের মন কখনো মন্দ কাজে জড়ায়না। তাই ক্রীড়াবান্ধব সাংবাদিকতাকেই সবসময় গুরুত্বের সাথে দেখা উচিৎ।’ কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি বদিউল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, কক্সবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, দীপক শর্মা দিপু, নুপা আলম প্রমুখ। এছাড়া মুঠোফোনের মাধ্যমে টেলিকনফারেন্সে উপস্থিত সবার উদ্দেশ্যে নিজের নামে টুর্ণামেন্ট আয়োজনের জন্য কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম।

প্রতি বছরের ন্যায় এবারও টুর্ণামেন্টের আয়োজন করেছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

কক্সবাজার প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় আয়োজিত টুর্ণামেন্টে সাংবাদিকদের ১৪টি দৈত দল অংশ নেয়। এরমধ্যে প্রথমদিন প্রথম ও দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হয়েছে। আজ (৬ ফেব্রুয়ারী) সেমি ফাইনাল ও শিরোপা নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যেখানে আহসান সুমন-আয়ুবুল ইসলাম জুটি, কামরুল ইসলাম মিন্টু-মাহবুবুর রহমান জুটি, আরফাতুল মজিদ-ওমর ফারুক হিরু জুটি ও সাইফুল ইসলাম-মিজানুর রহমান জুটি সেমি ফাইনালে অংশ নিবেন। পরে সেখান থেকে বিজয়ী দুই দল খেলবে শিরোপা নির্ধারণী ম্যাচ অর্থাৎ স্বপ্নের ফাইনালে।

এদিকে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনীর আয়োজনে অংশগ্রহনকারী খেলোয়াড়গণসহ সকল ক্রীড়ামোদিকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •