বার্তা পরিবেশক:

বিশাল মিছিল নিয়ে কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু’র পিতা সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শাহাবুদ্দিন আহমদের স্মরণ সভায় যোগ দিয়েছেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রশিদ মিয়া।

সোমবার বিকালে কক্সবাজার শহরের পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত স্মরণ সভায় রাজনৈতিক, সামাজিক, ক্রীড়াসহ বিভিন্ন পেশাজীবীদের সাথে নিয়ে বিশাল মিছিল সহকারে যোগ দেন তিনি। এসময় তিনি সকলের দৃষ্টি কাড়েন।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত ওই স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্রগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান, সদর-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অবঃ) ফোরকান আহমেদসহ জেলা ও উপজেলা পর্যায়ের দল ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্ধ।