আলাউদ্দিন,লোহাগাড়া :

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে লোহাগাড়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারি ) সকালে লোহাগাড়া থানা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: হাসানুজ্জামান মোল্যা ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফ,লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিবাস দাশ সাগর,উপজেলা বিআরডিবির চেয়ারম্যান আরমান বাবু রুমেল, লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি উপস্থিত জনতাকে পুলিশের কাছ থেকে কি কি সেবা পেতে পারেন সে সম্পর্কে অবহিত করেন এবং পুলিশি অসহযোগিতা পেলেও তা তুলতে ধরতে আহ্বান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: হাসানুজ্জামান মোল্যা বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু । পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

মাদকের সঙ্গে কোনও আপষ নেই।” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি। মাদক নির্মুলে প্রয়োজনে মাদকের সাথে জড়িতদের পিতা-মাতাসহ পরিবারের সদস্যের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে। সমাজ থেকে মাদক নির্মুলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ধারা ভাষ্যকার মুহাম্মদ সেলিম উদ্দিন।