জাহাঙ্গীর আলম শামস:

কক্সবাজার আইডিয়াল মাদরাসার বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্বোধন হয়েছে।
শনিবার (২ ফেব্রুয়ারী) সকালে পৌরসভার ৫ নং ওয়ার্ডের গোদারপাড়াস্থ মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা কক্সবাজারের প্রবীণ রাজনীতিবিদ কামাল হোসেন চৌধুরী।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধার্মিক মহিলা। ইসলামি শিক্ষা, সংস্কৃতির জন্য তিনি অনেক চিন্তা করেন। বর্তমান সরকারের সময়কালে মাদরাসা শিক্ষার প্রচুর উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন, সরকার চাচ্ছে দেশে প্রতিটি গ্রামে শিশু শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে ওঠুক। আমাদের সাধ্যমতো ইসলামী প্রতিষ্ঠানগুলোর পাশে দাঁড়াতে হবে, সহযোগিতা দিতে হবে।
বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ভেদাভেদ না করে আমরা সবাই মিলে দেশের জন্য কাজ করবো।
কামাল হোসেন চৌধুরী সবাইকে ঈমান আখলাক ঠিক রেখে চলার পরামর্শ দেন এবং সবার জন্য দোয়া করেন।
আইডিয়াল মাদরাসার পরিচালক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা শফিক আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী আকতার উদ্দিন হেলালী, সাবেক অবসরপ্রাপ্ত চিকিৎসক একেএম ইদ্রিস, কক্সবাজার নিউজ ডটকম এর বার্তাসম্পাদক ইমাম খাইর।
এর আগে মাদরাসা মাঠে জাতীয় ও মাদরাসার পতাকা উত্তোলনের মাধ্যমে বার্ষিক ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদ্বোধন করেন অতিথিরা।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মুঃ মুজহেরুল ইসলাম মাসুম।
মাদরাসার শিক্ষক দেলোয়ার হোসাইনের পরিচালনায় মাদরাসার শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।