উখিয়া প্রতিনিধি:

সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর এ স্লোগানকে সামনে রেখে ছাত্র,যুব সমাজ, রাজনৈতিকনেতৃবৃন্দ, সাংবাদিক, পাঠক সমাজ তথা বিভিন্ন শ্রেণী পেশার মানুষের এক মিলন মেলার মধ্য দিয়ে উখিয়ায় পালিত হয়েছে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক যুগান্তরের বর্ষপূর্তি।

শুক্রবার (০১ ফেব্রুয়ারী) বিকেল ৪টায় উখিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সরওয়ার আলম শাহীন বলেন, যুগান্তর দেশের তৃণমূলে পাঠকের অন্তরে স্থান করে নিয়েছে। তাই পত্রিকার পাঠক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

এছাড়াও অন্যান্য বক্তারা বলেন, দৈনিক যুগান্তর পত্রিকা যুগ থেকে যুগান্তরে পাঠক প্রিয় হয়ে উঠেছে। কারণ যুগান্তর দেশ ও জাতির কথার পাশাপাশি গ্রাম-গঞ্জের সংকট, সমস্যা ও দুর্ভোগের সচিত্র প্রতিবেদন মানুষের কাছে তুলে ধরতে সক্ষম। বক্তারা দৈনিক যুগান্তরের উত্তোরোত্তর সমৃদ্ধি ও প্রচার সংখ্যা আরো বৃদ্ধির জন্য দোয়া কামনা করেন। এর আগে দৈনিক যুগান্তরের ২০ বছর বর্ষপূর্তি উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী উখিয়া প্রেসক্লাব থেকে শুরু করে স্টেশনের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করেন।

এসময় র্র্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি মানবজমিনের স্টাফ রিপোর্টার সরওয়ার আলম শাহীন, উখিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি বর্ষিয়ান সাংবাদিক, দৈনিক ইত্তেফাকের উখিয়া প্রতিনিধি রফিক উদ্দিন বাবুল, সাবেক সভাপতি,  দৈনিক আজাদীর উখিয়া প্রতিনিধি রফিকুল ইসলাম, উখিয়া প্রেসক্লাবে সাধারণ সম্পাদক,দৈনিক ভোরের ডাকের উখিয়া প্রতিনিধি কমরুদ্দীন মুকুল, সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের উখিয়া প্রতিনিধি হানিফ আজাদ, সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক নয়াদিগন্তের উখিয়া প্রতিনিধি হুমায়ুন কবির জুশান, বাংলাদেশের খবর প্রত্রিকার উখিয়া প্রতিনিধি মাহামুদুল হক বাবুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ, ছাত্রলীগ নেতা নিলয়,  প্রতিদিনের সংবাদ পত্রিকার উখিয়া প্রতিনিধি কায়সার হামিদ মানিক, মোহাম্মদ ইব্রাহিম প্রমূখ। প্রেসক্লাবে অনুষ্ঠিত অালোচনা সভা সঞ্চালনা করেন উখিয়া প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উখিয়া প্রতিনিধি শফিক আজাদ।