চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারন সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের হাতে জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু। মঙ্গলবার রাতে জেলা শহরে উপস্থিত হয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের হাতে জীবন বৃত্তান্ত তুলে দেন জাহেদুল ইসলাম লিটু।

জীবন বৃত্তান্ত জমা দেয়ার সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাহেদুল ইসলাম লিটুর সঙ্গে উপস্থিত ছিলেন চকরিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দীন চৌধুরী, যুগ্ম সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, আওয়ামীলীগ নেতা জাফর আলম সিকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন, পৌরসভা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আরিফ মঈন উদ্দিন রাসেল, যুবলীগ নেতা সাইফুল ইসলাম ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিভিন্ন স্তরের লোকজন।

এরআগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাহেদুল ইসলাম লিটু চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের গরীবে নেওয়াজ আহসান উল্লাহ মিশনারী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের সংর্বধনা ও পুরস্কার বিতরন এবং খুটাখালী উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য দেন। অপরদিকে লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তিনি উপজেলার খুটাখালী, পুর্ববড় ভেওলা ও লক্ষ্যারচর ইউনিয়নে জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন।

খুটাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী। অপরদিকে লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী। এছাড়াও অনুষ্ঠানে পূর্ব বড়ভেওলা গরীবে নেওয়াজ আহসান উল্লাহ মিশনারী উচ্চ বিদ্যালয়ের সংর্বধনা ও পুরস্কার বিতরন এবং খুটাখালী উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী ও লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •