পেকুয়া সংবাদদাতা :

পেকুয়ায় মগনামা ইউনিয়নে ব্যাপক গণসংযোগে মিলিত হয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীনদল আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আ’লীগের প্রভাবশালী সদস্য এস,এম গিয়াস উদ্দিন। গণসংযোগের অংশ হিসেবে ক্ষমতাসীন দল আ’লীগের হেভিওয়েট এ প্রার্থী উপজেলার বিভিন্ন প্রান্তে পদচারনা করছেন। এ সময় তিনি তার পক্ষে জনমত সৃষ্টির পাশাপাশি মানুষের সাথে কৌশল বিনিময় করেই চলছেন। পেকুয়ায় নির্বাচনী মাঠে চট্টগ্রাম আইন কলেজের সাবেক ভিপি গিয়াস উদ্দিন চমকপ্রদ প্রচার প্রচারনায় ব্যস্ত হয়েছেন। মাঠে ময়দানে তিনি বিভিন্ন লোকালয়ে গিয়ে ভোট প্রচারনায় ব্যস্ত রয়েছেন।

ভোটাররা তার পক্ষে স্বতস্ফুর্ত অংশ নেয়। বিভিন্ন স্থানে পেকুয়াবাসীর অভাবনীয় সাড়া মিলছে গণসংযোগে। ক্ষমতাসীন দলের উপজেলা পর্যায়ের নেতারা তার গণসংযোগে অংশ নিচ্ছে। একইভাবে বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ড ও তৃণমুল পর্যায় থেকে দলটির নেতা-কর্মীরা গিয়াসের এ গণসংযোগে জোট হয়েছেন। শত শত নারী-পুরুষ পথ চলার সময় তাকে হাত উচিয়ে অভিবাদন জানায়।

ভোটাররা জানায়, এটি গিয়াসের পক্ষে মানুষের জোরালো সমর্থন। পেকুয়ায় আওয়ামী রাজনৈতিক অঙ্গনে গিয়াস একটি নাম যার পরিচিতি অত্যন্ত গভীর ও সুদুর প্রসার। রাজনীতিতে তার ত্যাগ ও তিতীক্ষা মানুষের হৃদয়ে স্থান পেয়েছে। জোট সরকারের সময় রাজনৈতিক হয়রানি হয়েছে তিনি। প্রচারনায় ব্যাপক সাড়া পেয়েছেন গিয়াস। ভোটাররা উপজেলা পরিষদে তাকে সেটি আলাদা করেছে। (২৯ জানুয়ারী) মঙ্গলবার উপজেলার মগনামা ইউনিয়নে গণসংযোগ করেন। এ সময় পরিচ্ছন্ন এ রাজনীতিবিদ গিয়াস ফুলতলা ষ্টেশন, লঞ্চঘাট, মুহুরীপাড়া ষ্টেশন, সাতঘর পাড়া ষ্টেশন ও কাজ্বী মার্কেট ষ্টেশনে গণসংযোগ করেন।

এ সময় গিয়াস উদ্দিনের সাথে শত শত লোকজন গণসংযোগে অংশ নেয়। সংক্ষিপ্ত পরিসরে এদিন সন্ধ্যায় কাজী বাজারে এক মতবিনিময় সভায় মিলিত হয়।