পেকুয়া সংবাদদাতা :

পেকুয়ায় আমি ছাত্ররাজনীতি করার সময় থেকে এ পর্যন্ত ৬নং ওয়ার্ডের সোনালীবাজার তথা মগনামা ইউনিয়নসহ এই অঞ্চলের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে আসছি।পাশে এসে দাঁড়িয়েছি পেকুয়ার জমিদারদের ধারা অবহেলিত নির্যাতিত মানুষের পাশে। আমি বঙ্গবন্ধুর আদর্শের নগণ্য কর্মী হিসেবে তার আদর্শ বুকে ধারণ করে সমাজসেবায় নিয়োজিত রয়েছি। সাধারণ জনতার উপকার করতে না পারলেও, কারও ক্ষতি অন্তত কখনো আমি করিনি। কেউ বলতে পারবেনা কারও কাছ থেকে অনৈতিক কোন সুবিধা আমি নিয়েছি।

শনিবার (২৬শে জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মগনামা ইউনিয়নের সোনালী বাজার মাঠে ৬নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা ওয়ার্ড যুবলীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা মোঃ ইয়াছিনের পরিচালনায় অনুষ্টিত সমাবেশে এসব কথা বলেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চারদলীয় জোট সরকার আমলের কারানির্যাতিতনেতা আবুল কাশেম।এসময় তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনমত সৃষ্টির লক্ষে এ যুব সমাবেশে আগত আপামর জনতার উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন ।

বক্তব্যে আবুল কাশেম আরো বলেন,আপনারা গত জাতীয় সংসদ নির্বাচনে যেভাবে কঠোর পরিশ্রম করে জনতার নেতা জাফর আলমকে বিজয়ী করেছেন ঠিক একইভাবে আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী হিসাবে মনোনয়ন দেয় তাহলে বিজয় নিশ্চিত করতে আপনাদেরকে প্রচার-প্রচারণার কাজ চালিয়ে যেতে হবে।

মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক, বিশেষ অতিথিরা হলেন পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজম খান,আওয়ামীলীগ নেতা মেহের আলী (প্রবাসী) উজানটিয়া ইউনিয়ন ভি ডি পি’র লিডার আকতার আহমদ,উপজেলা যুবলীগের সহসভাপতি জিয়াবুল হক জিকু,যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক জালাল উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি কপিল উদ্দিন বাহাদুর।এতে আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আমিনুর রশিদ,সাংগঠনিক সম্পাদক শাহাজান মিয়া,মগমামা ছাত্রলীগ সভাপতি মনছুর আলম ও যুবনেতা আবুল কালাম প্রমুখ।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা বশিরুল আলম, আবুল হাশেম টুনু,মোস্তাক আহমদ (প্রবাসী),তরুণ যুবনেতা ইকবাল,নুরুচ্ছাপা,উপজেলা যুবলীগ নেতা আব্বাস উদ্দিন,আবছার, করিম,হোছাইন মোঃ বাদশা,মনছুর, উজানটিয়া যুবলীগ নেতা জামাল উদ্দিন, সেলিম,জমির, হারণ,মূছা,ছাদেকসহ আওয়ামীলীগ,যুবলীগ,সৈনিক লীগ,ছাত্রলীগসহ উজানটিয়া-মগনামার হাজারো সাধারণ জনতা।
সভায় বক্তারা বলেন,পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকার প্রাথী হিসাবে আবুল কাশেমের বিকল্প নাই মতামত ব্যক্ত করেন।সমাবেশে প্রধান অতিথি ক্ষমতাসীন দল আওয়ামীলীগের নামধারী কিছু বিপথগামী নেতাদের উদ্দেশ্য করে হুশিয়ারী উচ্চারণ করে বলেন মানবতার নেত্রী শেখ হাসিনার আস্থা ও বিশ্বাসের প্রতিক জাফর আলম এমপি নির্বাচিত হয়েছেন।সুতরাং চাঁদাবাজি,দখলবাজি ও লবণ চাষীদের কাছ থেকে বিভিন্ন অজুহাতে মাসোহারা উত্তোলন বন্ধ করুণ অন্যথায় পরিনাম ভাল হবে না।গণমানুষের নেতা জাফর আলম ঐ সমস্ত দূর্নীতিবাজদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিতে পিছপা হবেনা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •