মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়িঃ
কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী কচ্ছপিয়া উচ্চ বিদ্যালয়ে ২০১৯ সালের এস এস.সি পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সিকদার সোহেল বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই এ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে বিগত ৫ বছরে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে প্রমাণ করেছে।

এই জন্য আওয়ামীলীগ সরকার চতুর্থ বারের মত ক্ষমতায় এসেছে। শিক্ষার প্রসার ও এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করায় কক্সবাজার সদর রামু ৩ আসনে বিপুল ভোটে পুনরায় নির্বাচিত হয়েছন কক্সবাজারে জনপ্রিয় সাংসদ সাইমুম সরওয়ার কমল এমপি। এ সময় তিনি এমপি কমল, শিক্ষক ও জনগণের সহযোগিতায় এ বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডসহ শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি কচ্ছপিয়ার এ প্রতিষ্ঠানকে কক্সবাজার জেলার মডেল শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলার কথা বলেন।

বিদ্যালয়ের শিক্ষকদের প্রশংসা করে স্কুলটির ভবিষ্যৎ আরো সুন্দর ও সফলতা কামনা করেন তিনি। এ সময় স্কুলের মেধাবী ও গরীব এবং পরীক্ষার্থীদের জন্য তাহার নিজ থেকে ৫০ হাজার টাকা বরাদ্দেরর ঘোষণা দেন। রবিবার (২৭ জানুয়ারী ) সকাল ১১ টায় স্কুল মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবছার উদ্দিনের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য মওলানা আলহাজ্ব আবু আবদুল্লাহ মোঃ জহির উদ্দিন বদুরু, আওয়ামীগের সহ সভাপতি মনজুরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন টুক্কু,মওলানা ছালামত উল্লাহ, শিক্ষক মওলানা নুরুল হাকিম,নুরুল আলম কুতুবী, আবুল হোসেন,বিদায়ী ছাত্র আবদুল খালেক, অধ্যয়নরত ছাত্রী জাইতুন্নাহার মুন্নি। শিক্ষক নুরুল হাকিমের সঞ্চালনায় উপস্তিত ছিলেন সদস্য মুজিবুল হকসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন রাজনৈতিকদলের নেতা ও মান্যগণ্য ব্যক্তিবর্গ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •