এম আবুহেনা সাগর,ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় তৃনমুলের প্রত্যক্ষ ভোটে দলীয় প্রার্থী তালিকা নির্ধারনের দাবী জানিয়েছেন, কক্সবাজার সদর উপজেলা পরিষদ নিবার্চনের চেয়ারম্যান প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদ। এ উপলক্ষে ঈদগাঁও প্রেস ক্লাবে ২৭শে জানুয়ারী সন্ধ্যা ৭টায় স্থানীয় গনমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। তিনি আরো জানান,২৮শে জানুয়ারী ঈদগাঁও ফরিদ আহমদ ডিগ্রী কলেজ মিলনায়তনে সদর আ,লীগের বর্ধিত সভায় দশ ইউনিয়ন আ,লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সংশ্লিষ্ট ওয়ার্ড আ,লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ ভোটে কেন্দ্রের ঘোষনামতে প্রার্থী তালিকা চুড়ান্ত করা হবে।
আমি আ,লীগের একজন প্রত্যক্ষ কর্মী হিসেবে বিশ্বাস করি,সদর উপজেলা আ,লীগের নেতৃবৃন্দ কেন্দ্রের ঘোষনামতে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্রার্থী তালিকা চুড়ান্ত করবেন। এর ব্যত্যয় ঘটলে আগামী উপজেলা নিবার্চনে দলীয় প্রার্থীর বিজয় চরমভাবে বাধাগ্রস্ত হওয়ার সম্ভবনার কথাও উল্লেখ করেন তিনি।
গনমাধ্যমকর্মীদেরকে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে জাতীয় অর্থনীতিতে কক্সবাজারের ভূমিকাকে জোরদার করে জনকল্যান ও জন সেবা মুলক কর্মকান্ডের মাধ্যমে উপজেলা পরিষদকে একটি কার্যকর ও জনমুখী প্রসাশনে রূপ দিতে তারুন্য নির্ভর যোগ্য নেতৃত্বের বিকল্প নেই।
তিনি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান নিবার্চিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দূনীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগের মাধ্যমে সদর উপজেলাকে দূনীতিমুক্ত ও জবাবদিহি মুলক স্থানীয় সরকার প্রশাসন উপহার দেয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।
এ সময় প্রিন্ট ও অনলাইন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।