নাছির উদ্দীন পিন্টু ঈদগাঁও:

মানবাধিকার তথ্য পর্যবেক্ষন সোসাইটি কক্সবাজার জেলা শাখার সুপারিশক্রমে, ঢাকাস্থ কেন্দ্রীয় কমিটি  কতৃক কক্সবাজার সদর উপজেলা শাখার ১১ জন বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে ।

কমিটিতে সভাপতি আবদুল কাদের সহ সভাপতি ইরফানুল করিম ও মনজুর আলম, সচিব শাহেদুল করিম যুগ্ন সচিব তারেকুল ইসলাম শামীম, সাংগঠনিক সচিব আব্দুল মতিন, সহ সাংগঠনিক সচিব মোবারক উল্লাহ, দপ্তর সচিব শেফায়েতুর রহমান, প্রচার ও প্রকাশনা সচিব শওকত আলম, ক্রীড়া সচিব কাউসার উদ্দীন শরীফ ও শিশু ও মহিলা বিষয়ক সচিব রেহেনা আক্তার।

সারাদেশব্যপী পরিবেশ দুষিতকরন রোধ, ভেজাল ঔষধ ও খাদ্য পরিবেশন রোধ ও ফরমালিন মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং দু:খি ও দরিদ্র জনগোষ্ঠিকে সঠিক আইনি সহায়তা প্রদান ও মাদক নির্মুলকরণ কর্মচুসী ও রক্তদান কর্মসুচী ইত্যাদি বাস্তবায়নের জন্য উক্ত কমিঠির নেতাকর্মীদের সহযোগিতা করার জন্য কেন্দ্রীয় কমিটির মহাসচিব খন্দকার একরামুল হক এর পক্ষ হতে কক্সবাজার সদর থানা ও সদর উপজেলা শিক্ষা অফিসার এর প্রতি বিশেষভাবে অনুরোধ জ্ঞাপন করা হয়।

বিগত ২৬/০১/২০১৯ ইং তারিখ বিকেল ৫ টায় স্থানীয় একটি হোটেলে প্রাথমিক পরিচিতি সভার মধ্য দিয়ে সদর উপজেলার সদস্যদের মধ্যে কার্ড বিতরন করেন কক্সবাজার জেলা শাখার সভাপতি মো:জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাছির উদ্দীন পিন্টু।