এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়ায় মোটর সাইকেলের ভেতরে করে পাচারকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৮শত পিস্ ইয়াবা উদ্ধার করেছে। এসময় নম্বর বিহীন চোরাই মোটর সাইকেলসহ পাচারকারী যুবককে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা থেকে ওই যুবককে আটক করে পুলিশ।

অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইদুল ইসলাম বলেন, গতকাল রাতে কক্সবাজার থেকে মোটর সাইকেল যোগে বেশ কিছু ইয়াবা পাচার করা হচ্ছিল মর্মে গোপন সংবাদে হাইওয়ে পুলিশের একটি দল অভিযানে নামে। ওইসময় রাত সাতটার দিকে এএসআই খলিলুর রহমানসহ পুলিশদল মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকায় থামিয়ে মোটর সাইকেলসহ আরোহী মো.মহসিন আলম সুমনকে (২৬) আটক করে। পরবর্তীতে মোটর সাইকেল তল্লাসি করে ইঞ্জিলের সাইড বক্স থেকে ১৮শত পিস্ ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি বলেন, আটক যুবকের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পুর্ব গাজীর পাড়া গ্রামে। তিনি ওই গ্রামের আহমদ রহমানের ছেলে। এব্যাপারে চকরিয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে।