পেকুয়া প্রতিনিধি:

আমার পিতা মরহুম ছাদেকুর রহমান ওয়ারেছি সারাজীবন এই অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। পাশে দাঁড়িয়েছেন অবহেলিত নির্যাতিত মানুষের পাশে। আমি সন্তান হিসেবে তার আদর্শ ধারণ করে সমাজসেবায় নিয়োজিত রয়েছি। সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রয়েছি। উপকার করতে না পারি, কারও ক্ষতি অন্তত কখনো আমি করিনি। কেউ একজন বলতে পারবেনা কারও কাছ থেকে অনৈতিক কোন সুবিধা আমি নিয়েছি।

শুক্রবার (২৫জানুয়ারি) বিকেলে বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শীলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচি। এসময় তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থিতার আনুষ্ঠানিক ঘোষণা দেন।

বক্তব্যে ওয়াহিদুর রহমান আরো বলেন, আমি গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছি। সেসময় দলীয় নেতাকর্মীসহ সকল শ্রেণীপেশার মানুষের অভাবনীয় ভালবাসা আমি পেয়েছিলাম, আশাকরছি আগামীতেও আপনারা সবাই আমার পাশে থাকবেন।

মতবিনিময় সভায় পেকুয়া উপজেলা ছাত্রলীগেরর সাবেক সাধারণ সম্পাদক আমিরুল খোরশেদ চৌধুরী, পেকুয়া উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আজাদ, শিলখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ ফরিদুল আলম, এনামুল হক এমইউপি, বেলাল উদ্দিন এমইউপি, জাহাঙ্গীর আলম এমইউপি, মো. ইউনুছ এমইউপি, নুর মোহাম্মদ মাদু এমইউপি, শিলখালী ৩নং ওয়ার্ড় আ’লীগ সভাপতি মো. বাহাদুর, বারবাকিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কামাল হোছেন, নুর আলম এমইউপি, জামাল হোসেন এমইউপি, শীলখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তুষার ইমরান, শীলখালী ইউনিয়ন আ’লীগের সহসভাপতি জয়নাল আবেদীন, বারবাকিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মইদুল ইসলামসহ স্থানীয় ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

সভায় বক্তারা বলেন, দক্ষিণ চট্টগ্রামের সিংহ পুরুষ পেকুয়ায় উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ছাদেকুর রহমান ওয়ারেচির সুযোগ্য সন্তান ওয়াহিদুর রহমান ওয়ারেচি গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এবারেও তাকে আমরা নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে পেতে চাই।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •