প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, সরকারের উন্নয়ন প্রকল্প ও মেগা প্রকল্পের কারণে ক্ষতিগ্রস্ত জমির মালিক ও চাষীদের ন্যায্য ক্ষতিপুরণ দেবে সরকার। ইতোমধ্যে সবকটি প্রকল্পে অধিগ্রহনকৃত জমির মালিক ও চাষীদের ক্ষতিপুরণ দেওয়ার কাজ চলমান রয়েছে। আওয়ামী লীগ সরকার সব সময় ক্ষতিগ্রস্তদের পক্ষে কাজ করে। আপনারা যেভাবে সরকারের উন্নয়ন প্রকল্পের জন্য জমি দিয়ে সহযোগীতা করছেন তা অতুলনীয়। আপনাদের সহযোগীতার কারণে এসব প্রকল্প বাস্তবায়ন সহজ হচ্ছে। বর্তমানে যে গ্যাস সঞ্চালন স্থাপন করা হচ্ছে তা দিয়ে সারা দেশের গ্যাসের চাহিদা মেটাতে সহায়তা করবে।

তিনি আরো বলেন মহেশখালীর মানুষ সরকারের এই উন্নয়ন কর্মকান্ড কে স্বাগত জানান। প্রতিটি জমির মালিক ও চাষিদের জিটিসিএল সরজমিনে গিয়ে মালিক ও বর্গাচাষিদের চিহ্নিত করে দেয়ার ক্ষতিপুরণ দেওয়ার আহবান জানান ।

তিনি শুক্রবার  বেলা ২ টায় কালারমারছড়া উত্তর নলবিলা পয়েন্টে জিটিসিএল এর অধিনে ৪২ ” ব্যাচের মহেশখালী আনোয়ারা গ্যাস সঞ্চালন সমান্তরাল পাইপালাইন নির্মাণ প্রকল্প (সেকশন-এ) এর পাইক ওয়েডিং কাজের উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উত্তর নলবিলা মাদ্রাসার ইমাম শামসুল আলমের কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকল্প পরিচালক আরিফুল হক। এতে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জিটিসিএল ব্যবস্থাপক পরিচালক আলী মোঃ আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম। বক্তব্য রাখেন পাইপ লাইন কোং পিডি টিটু চাকলাদার, কালামারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মুহম্মদ রহুল আমিন, উপজেলা আওয়ামীলীগ নেতা হাসান বশির. মহেশখালী উপজেলা যুবলীগে মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ শেখ কামাল. উপজেলা আওয়ামী লীগ নেতা সরওয়ার আজিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, বদিউল আলম, উপজেলা যুবলীগ নেতা আজিজুল হাসান রণি, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান আরিফ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাস। উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন উত্তর নলবিলা ভাল্প স্টেশন পাইপলাইনার্স লিঃ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •