বার্তা পরিবেশক:
২৪ জানুয়ারি থেকে ২৫জানুয়ারি পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই দেবব্রত রায়, এসআই জহিরুল ইসলাম, এসআইা সনজিৎ,এএসআই লিটন মিয়া,এএসআই কাশেম উদ্দিন,এএসআই জহির ইসলাম, এএসআই প্রভাকর বড়ৃয়া সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ আলমগীর,পিতা- দ্বীন মোহাম্মদ,সাং- পেশকার পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ২। সৈয়দ নুর, পিতা- হাজী চাঁদ মিয়া,সাং- পাহাশিয়াখালী ইসলামাবাদ, বর্তমানে- পেশকার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৩। আবুল কাশেম, পিতা- আলী হোসেন,সাং- নুনিয়ারছড়া, ২নং ওয়ার্ড,থানা ও জেলা-কক্সবাজার, ৪। মোঃ জাহাঙ্গীর আলম,পিতা- মোঃ আলতাফ হোসেন,সাং- টেকপাড়া মসজিদ রোড় ৫নং ওয়ার্ড,থানা ও জেলা-কক্সবাজার, ৫। আলমগীর,পিতা- মৃত আবদুল মোনাফ,সাং- দক্ষিন বাহারছড়া,বর্তমানে-ফদনার ডেইল ১নং ওয়ার্ড,থানা ও জেলা-কক্সবাজার, ৬। শাহ আলম,পিতা- মোঃ আব্দুল হামিদ,সাং- এসএম পাড়া আব্দুল হামিদের বাড়ী, ৫নং ওয়ার্ড,থানা ও জেলা-কক্সবাজার, ৭। ওসমান, পিতা- মৃত ওমর হাকিম, সাং- পূর্ব গোমাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মং সহি চিং, পিতা- চিংচা, রাখাইন পাড়া খুরুশকুল ইউপি,থানা ও জেলা-কক্সবাজার, ৯। মোস্তাফিজুর রহমান,পিতা-মৃত তমি উল্লাহ, সাং- চান্দের ঘোনা,ঈদগাঁও,থানা ও জেলা- কক্সবাজার, ১০। মিজানুর রহমান, পিতা- আলতাফ মাস্টার,সাং- চান্দের ঘোনা, ঈদগাঁও, থানা ও জেরা- কক্সবাজার, ১১। কামাল হোসেন, পিতা- আব্দুর শুক্কুর,সাং-ঘোনার পাড়া,এপি/ সমিতি পাড়া শুক্কুর এর বাড়ী,থানা ও জেলা-কক্সবাজার, ১২। মোঃ হোসেন,পিতা-আব্দুর শুক্কুর,সাং-সাং-ঘোনার পাড়া,এপি/ সমিতি পাড়া শুক্কুর এর বাড়ী,থানা ও জেলা-কক্সবাজার, ১৩। জাহাঙ্গীর আলম, পিতা- মোঃ আসলাম,সাং- বাহারছড়া জালালাবাদ,থানা ও জেলা- কক্সবাজার, ১৪। মোঃ রাশেদ,পিতা- আমির হোসেন,সাং-বাহারছড়া জালালাবাদ,থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •