এম.মনছুর আলম, চকরিয়া:

কক্সবাজার জেলা পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভা অনুষ্ঠানে বেস্টওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার হিসেবে কক্সবাজার জেলায় ৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ পুলিশ অফিসারের সম্মাননা পেয়েছেন চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া।

২৪জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে কক্সবাজার জেলা পুলিশের মাসিক মূল্যায়ন (কল্যাণ) সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজার জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন চকরিয়া থানার এস আই অপু বড়ুয়ার হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ আদিবুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর) মোহাম্মদ সাইফুল ইসলামসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা। এছাড়াও জেলার আওতাধীন বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি), পুলিশ পরিদর্শক (তদন্ত) ও বিভিন্ন পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি ইতিপূর্বে চট্রগ্রাম বিভাগ ও জেলা পুলিশের মাসিক মূল্যয়ন সভায় আরও পাঁচবার ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে কক্সবাজারের শ্রেষ্ঠ সম্মাননা অর্জন করেছিলেন।

এক বিশেষ সাক্ষাৎকারে এসআই অপু বড়ুয়া বলেন, তার সম্মাননা অর্জনে জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এদিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, কাজের স্বীকৃতিস্বরূপ থানার উপপরিদর্শক (এস আই) অপু বড়ুয়া ওয়ারেন্ট তামিল (কার্যকর) অফিসার হিসেবে ৬ষ্ঠ বারের মতো ওই সম্মাননা পেয়েছেন। এ প্রাপ্তিটা একজন পুলিশের কাছে বড় গৌরবের ও সম্মানের। থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তার এ সম্মাননা অর্জনের ফলে পুলিশ বিভাগের অন্যান্য অফিসারদের মধ্যেও কাজের আগ্রহ আরও বৃদ্ধি পাবে বলে তিনি জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •