এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নে আওয়ামীলীগের গণসংবর্ধনায় জনগনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। গতকাল বৃহস্পতিবার ২৪ জানুয়ারী বিকালে কিশলয় আর্দশ শিক্ষা নিকেতন স্কুলের মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে এমপি জাফর আলমকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। অপরদিকে এদিন দুপুরে ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদ্রাসার এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী ও সকালে চকরিয়া পৌরসভার পালাকাটা দাখিল মাদ্রাসার সংবর্ধনা অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম।

খুটাখালীতে আওয়ামীলীগের সংবর্ধনায় এমপি জাফর আলমের হাতে ফুল দিয়ে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফি মেম্বার, ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক মাস্টার রেজাউল করিম রেজু, বিএনপি নেতা শফিউল আলম শফিসহ তাদের নেতৃত্বে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগের যোগদান করেছেন বিএনপির শতাধিক নেতাকর্মী।

খুটাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক বশির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম বেলাল আজাদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ শাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ ফজলুল করিম সাঈদী, সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সি.যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান আলহাজ শওকত ওসমান, সাংবাদিক মিজবাউল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা (দুবাই), ধর্ম সম্পাদক ডা.মীর আহমদ হেলালী, উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ জয়নাল আবেদিন মেম্বার, চকরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, আমির হোসেন আমু, খুটাখালী আওয়ামীলীগের সহ-সভাপতি বাহাদুর হক, অ্যাডভোকেট ওমর ফারুক শিবলী, আওয়ামীলীগ নেতা আমির উদ্দিন বুলবুল,চকরিয়া উপজেলা মৎস্যজীবিলীগের সভাপতি মেম্বার ইকবাল দরবেশী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ, ও সাবেক ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ।

সংবর্ধনার জবাবে নবনির্বাচিত এমপি জাফর আলম বলেছেন, ‘আমার সারাজীবনের রাজনীতি ছিল গণমানুষের জন্য। এলাকার উন্নয়নের জন্য। আমি সেবা ও উন্নয়ন কাজের মাধ্যমে চকরিয়া-পেকুয়ার জনগনের হৃদয়ে ছিলাম। একাদশ নির্বাচনে প্রিয় চকরিয়া-পেকুয়াবাসি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে জয়ী করে মায়ার বন্ধনে আবদ্ধ করেছে। ৪৫বছর পর চকরিয়া-পেকুয়াবাসির শ্রেষ্ঠ উপহার বিজয়ী নৌকা সভানেত্রীর হাতে তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, আমি এখন চকরিয়া-পেকুয়া উপজেলার সাড়ে ৬ লাখ মানুষের প্রতিনিধি, সবার এমপি। তাই এখন থেকে বিরোধী জোটের প্রতি কোন ধরণের প্রতিহিংসা দেখানো চলবেনা। আওয়ামীলীগের সকলস্তরের নেতাকর্মীকে শৃঙ্খলা ও নৈতিকতা বজায় রাখতে হবে। আমার নির্বাচনী ইশতেহারে চকরিয়া-পেকুয়ার উন্নয়নের রূপরেখা ঘোষণা করি। এ মধ্যে আমি কাজ শুরু করে দিয়েছি। পাঁচ বছরের মধ্যে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি গ্রামে শহরের সব সুবিধা দেয়া হবে। এছাড়াও উন্নয়নের ক্ষেত্রে অবহেলিত এলাকা গুলোকে অধিক গুরুত্ব দেয়া হবে।

তিনি বলেন, আমি নির্বাচনী প্রচারনার সময় চকরিয়া-পেকুয়াবাসিকে তথা দিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনার হাতের পরশে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়াকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবো। আমি ইনশাল্লাহ তা কাজের মাধ্যমে প্রমাণ দেব। আমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে চকরিয়া-পেকুয়াকে ঢেলে সাজানো হবে। সেইজন্য সর্বস্তরের জনগনের সহযোগিতা চাই।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •