ইমরান হোসাইন, পেকুয়া:

বাংলাদেশ আর কখনো পিছিয়ে যাবেনা। মাননীয় প্রধানমন্ত্রী একাগ্রভাবে নিরলস পরিশ্রম করে এ দেশকে বিশ্বদরবারে অনন্য স্থানে নিয়ে গেছেন। আপনাদের আমি কথা দিচ্ছি ২০২০ সালের মধ্যে পেকুয়ায় নতুন একটি সরকারী কলেজ প্রতিষ্ঠা করা হবে। পেকুয়ায় অারসিসি ছাড়া কোন রাস্তা থাকবেনা। অাপনারা যে অাশা নিয়ে অামাকে ভোট দিয়েছেন সেই কর্মের ফল আমি কাজে প্রমাণ দিব। আগের উন্নয়ন আর বর্তমান উন্নয়ন দিয়ে আপনারা অামাকে মূল্যায়ন করবেন।

বুধবার (২২জানুয়ারী) বিকেলে টইটং উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় এসব কথা বলেন কক্সবাজার-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য জাফর আলম।

বক্তব্যে তিনি আরো বলেন, চাঁদাবাজি, দখলবাজির দিন শেষ, শেখ হাসিনার সম্ভাবনাময় বাংলাদেশ। এ বাংলাদেশ অার কখনো পিছে যাবেনা। শিক্ষার জন্য কাজ করে যাচ্ছেন সরকার। শিক্ষার ক্ষেত্রে এগিয়ে গেছে দেশ। এ ধারাবাহিতা ধরে রাখতে হবে শিক্ষার মানউন্নয়নের মাধ্যমে। টইটং উচ্চ বিদ্যালয়ে ছাত্রাবাস সংস্কারের জন্য ৫ লাখ টাকা বরাদ্ধ ঘোষণা করলাম। টইটং উচ্চ বিদ্যালয়কে সেরা উচ্চ বিদ্যালয় করতে অামার পক্ষ থেকে যা যা করার দরকার তা করবো ইনশাল্লাহ।

দলীয় নেতাকর্মীদের প্রতি সাংসদ জাফর বলেন, বেশ কয়েকটি মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে পেকুয়ায়। সরকার প্রতিটি পাড়া মহল্লায় উন্নয়ন করছে। অাপনারা তা প্রচার করে জনগণের সামনে তুলে ধরুণ। কথা দিচ্ছি উন্নয়নে পেকুয়াকে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হবে।

টইটং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত এ সভার সভাপতিত্ব করেন টইটং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছরওয়ার কামাল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কপিল উদ্দিন, পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক,  আওয়ামীলীগ নেতা মাষ্টার জামাল হোসেন, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অাজম খান, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, চকরিয়া মানিকপুর ইউপি চেয়ারম্যান অাজম উদ্দিন, রাজাখালী ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুর, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অাবুল কাশেম, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সিরাজুল ইসলাম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য উম্মে কুলসুম মিনু, জি. এম অাবুল কাশেম, এসএম গিয়াস উদ্দিন, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ভূইয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল করিম প্রমুখ।

এছাড়াও পেকুয়ার আরো দুইটি পৃথক স্থানে সাংসদ জাফর অালমকে সংবর্ধনা দেয়া হয়েছে। দুপুর ১টায় পেকুয়া সদরের অানোয়ারুল উলুম মাদ্রাসা ও বিকেল ৩টায় টইটংয়ের বটতলি শফিকিয়া মাদ্রাসার পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •