এম মনছুর আলম, চকরিয়া:
চকরিয়া পৌরসভা ৭নম্বর ওয়ার্ড এলাকায় ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়েছে।

বুধবার দুপুরে এ উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নবনির্বাচিত সাংসদ আলহাজ জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধূরী বলেন, চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পালাকাটা ঈমাম উদ্দিন পাড়া জামে মসজিদ থেকে পালাকাটা মাদ্রাসা হয়ে সাব রেজিষ্ট্রার বাড়ি পর্যন্ত এলাকার সাধারণ মানুষের যাতায়তে সুবিধার্থে ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা উন্নয়ন প্রকল্পের কাজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। এছাড়াও ইতিপূর্বে পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের ভাঙ্গারমুখ ষ্টেশন থেকে ৯ নম্বর ওয়ার্ডের শেষ সীমানা পর্যন্ত ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার কার্পেটিং, পূর্ব নিজ পানখালী নতুন জামে মসজিদ হতে মাহাবুব ড্রাইভারের বাড়ি পর্যন্ত ৫৭ লাখ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজ, পূর্ব নিজপানখালী পুরাতন জামে মসজিদ হতে মহি উদ্দিন মেম্বারের বাড়ি পর্যন্ত ৪৬ লাখ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মান, সম্ভু মিকারের বাড়ি হতে আক্তার সওদাগরের বাড়ি পর্যন্ত ৮ লাখ টাকা ব্যয়ে রাস্তার উন্নয়ন কাজ, পুক পুকুরিয়া বিদ্যা নিকেতনে ১৫ লাখ টাকা ব্যয়ে সংস্কার কাজ ও ভাঙ্গারমুখ বাইতুর রহমান জামে মসজিদে ৫ লাখ টাকা ব্যয়ে টয়লেট নির্মান কাজ আরম্ভ করা হয়েছে।

মেয়র আলমগীর চৌধূরী আরও বলেন, পর্যায়ক্রমে চকরিয়া পৌরসভার সকল ওয়ার্ডে উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে। যাতে করে সকল পৌরবাসী সমভাবে নাগরিক সুযোগ সুবিধা পায়। আগামী বর্ষা মৌসূমের আগেই এসব উন্নয়ন প্রকল্পের কাজ শেষ করা হবে বলে তিনি জানান।

এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌর সচিব মাসউদ মোর্শেদ, চকরিয়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর আঞ্জুমান আরা, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন, পৌরসভায় উপ-প্রকৌশলী মৃণাল কান্তি ধর, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও মেয়রের ব্যক্তিগত সহকারী ওয়ারেসীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •