প্রেস বিজ্ঞপ্তি:
টানা দ্বিতীয়বারের মত খুরুশকুলের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জসিম। বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে তিনি দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন। দ্বিতীয়বার সভাপতি নির্বাচিত হয়ে চেয়ারম্যান জসিম উদ্দীন জেলার অন্যতম নামকরা শিক্ষাপ্রতিষ্ঠান খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন।

জানা গেছে, গত দুই বছর ধরে খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি দায়িত্ব পালন করে আসছেন চেয়ারম্যান জসিম উদ্দীন। তিনি সভাপতির দায়িত্ব নিয়ে এই বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন, সিসি ক্যামেরা স্থাপন, ফিঙ্গাপ্রিন্ট মেশিন স্থাপন, মাঠ ভরাট, বিদ্যালয়ে ভবনের সম্প্রাসরণ, হলরুম নির্মাণ এবং সর্বশেষ ২০১৯ সাল থেকে এসএসসি কেন্দ্র করা হয়েছে।

এছাড়াও পাঠদান, শৃঙ্খলা, পড়ালেকার মানোনন্নয়ন এবং শিক্ষার্থীদের যত্ন নেয়াসহ বিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নে উল্লেখ্যযোগ্য অবদান রাখতে সক্ষম হয়েছেন।

এতে বিদ্যালয়েটি আরো সুনাম অর্জন করেছে। অক্লান্ত পরিশ্রম করে এই ধারা অব্যাহত রাখতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেছেন চেয়ারম্যান জসিম উদ্দীন।