ডেস্ক নিউজ:
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ধীরে ধীরে সুস্থ্ হয়ে উঠছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী আফিসে এরশাদের সুস্থতা কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। দলের কেন্দ্রীয় যুগ্ম আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয় এই দোয়া মাহফিলের আয়োজন করেন।

জিএম কাদের বলেন, আজ (বুধবার) সকালে হাঁটাহাঁটিও করেছেন পল্লীবন্ধু এরশাদ। আশা করছি তিনি দ্রুত সুস্থ্ হয়ে দেশ ও জাতির কল্যাণে আবারও ভূমিকা রাখবেন, স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন।

তিনি বলেন, কোটি কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হুসেইন মুহম্মদ এরশাদ তার কর্ম দিয়েই জনগণের হৃদয় জয় করেছেন। তার আকাশচুম্বী জনপ্রিয়তা ইতোমধ্যেই প্রমাণ হয়েছে। কোনো নেতার অসুস্থতায় কোটি মানুষের কান্নার রোল, এটা শুধু হুসেইন মুহম্মদ এরশাদের বেলায় প্রমাণিত।

দোয়া মাহফিলে জাপা মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা, মসজিদ-মাদরাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের বিদ্যুৎ, পানি বিল মওকুফ করে সব ধর্মের আস্থা অর্জন করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। শুধু দেশে নয়, সারাবিশ্বেই হুসেইন মুহম্মদ একজন জনপ্রিয় নেতা। তাই সৌদি আরবের বাদশা বারবার কাবা শরীফ এবং রাসুল (স.) এর রওজা মোবারকে ঢকুতে দিয়েছিলেন।