প্রেস বিজ্ঞপ্তি:

দি এসেন্ডেন্ট স্টুডেন্টস অব ধলঘাটা ” কর্তৃক আয়োজিত প্রাথমিক/ইবতেদায়ী ও নিম্ন-মাধ্যমিক মেধাবৃত্তি -২০১৮ ইং ও পিইসি/জেডিসি/জেএসসি পরীক্ষা ২০১৮ ইং এর বৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবধর্না অনুষ্ঠান ২০১৯ ইং সফলভাবে সম্পন্ন।

শিক্ষার্থীদের মাঝে সৃজনশীল ও প্রতিযোগীতামুলক পড়ালেখার মানসিকতা ও উদ্দীপনা সৃষ্টির লক্ষ্যে গত ১৩ ডিসেম্বর ২০১৮ ইং তারিখে ধলঘাটার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণের মাধ্যমের তরুণ মেধাবী শিক্ষার্থীদের গড়া সামাজিক কল্যাণমুখী সংগঠন “দি এসেন্ডেন্ট স্টুডেন্টস অব ধলঘাটা “এ মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করেন।

তারেই ধারাবাহিকতায় গত ২১ জানুয়ারী ২০১৯ ইং বৃত্তি প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও একিই সাথে পিইসি/জেএসসি/জেডিসি পরীক্ষা ২০১৮ ইং এর কৃতি শিক্ষার্থীদের সংবধর্না অনুষ্টান সম্পন্ন করেন।

যেখানে ৪র্থ শ্রেণিতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ১৭জন।যার মধ্যে সাপমারার ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৮জন। সুতরিয়ার ডেইল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩ জন্য। ধলঘাটা এমদাদিয়া আনোয়ারুল উলুম মাদ্রাসা থেকে ৪ জন্য মহুরীঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১ জন এবং শরইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১ জন। ৬ষ্ঠ শ্রেণিতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ৭জন।যার মধ্যে ধলঘাটা আর্দশ উচ্চা বিদ্যালয় থেকে ৫ জন। ধলঘাটা হোছাইনিয়া বদরুল উলুম দাখিল মাদ্রাসা থেকে ২ জন। এবং ৭ম শ্রেণিতে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ৭জন। যার মধ্যে ধলঘাটা আর্দশ উচ্চা বিদ্যালয় থেকে ৫ জন্য এবং মহুরীঘোনা মোহাম্মদীয়া ইসলামীয়া আলিম মাদ্রাসা থেকে ২ জন।মোট বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর সংখ্যা ৩১ জন।

এছাড়াও, পিইসি /জেএসসি/জেডিসি পরীক্ষা ২০১৮ইংরেজির উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন,
প্রধান অতিথি, আহাসান উল্লাহ বাচ্চু (সাবেক চেয়ারম্যান ২নং ধলঘাটা ইউনিয়ন পরিষদ), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দিন,এছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সম্মানিত উপদেষ্টা, বখতিয়ার আলম(সিনিয়র শিক্ষক ধলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়), জসিম উদ্দিন (সহকারী প্রধান, ধলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়),মৌলভী. মুবিনুল হক সাদেকী ( সহ সুপার, ধলঘাটা হোছাইনীয়া বদরুল উলুম দাখিল মাদ্রাসা).

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ছালেহ আহমেদ (প্রধান শিক্ষক ধলঘাটা আর্দশ উচ্চ বিদ্যালয়)
অনুষ্টানটি সঞ্চালনা করেন, আব্দুল মান্নান রানা( কো-অর্ডিনেটর, দি এসেন্ডেন্ট স্টুডেন্টস অব ধলঘাটা) এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার সর্বস্তরের সাধারণ জনগণ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •