প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা সভাপতি, ইসলামী ছাত্রসমাজের উপদেষ্টা পরিষদ সদস্য মাওলানা হাফেজ ছালামতুল্লাহ অসুস্থ।
তিনি বেশ কিছুদিন যাবৎ চক্ষুরোগে ভুগছেন। ফলে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসারত ছিলেন। কিন্তু অবস্থার কোন উন্নতি না হওয়ায় ২৩ জানুয়ারী (বুধবার) ঢাকা বসুন্ধরা চক্ষু হাসপাতালে তাঁর চোখের অপারেশন হবে।
বিশিষ্ট এ ইসলামী রাজনিতিবিদের চক্ষু অপারেশনের সফলতাসহ আশু সুস্থতার জন্য দোয়া চেয়েছেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ. হ.ম নুরুল কবির হিলালী, সহ-সভাপতি মাওলানা আব্দুর রহিম ফারুকী, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক, কক্সবাজার শহর সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারণ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ- সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কক্সবাজার জেলা সভাপতি হাফেজ শওকত আলী, সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল হামিদ , সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, সহ -সাধারণ সম্পাদক মুহাম্মদ জায়নুল আবেদীন প্রমুখ। নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে ইসলামের একনিষ্ঠ এই খাদেমের আশু রোগমুক্তির জন্য দু’আ করেন এবং জেলাবাসী ও শুভানুধ্যায়ীদের দু’আ কামনা করেন।