প্রেস বিজ্ঞপ্তি :
গত ২৪ ঘন্টায় কক্সবাজার সদর মডেল থনা অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)  মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং),  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই প্রদীপ চন্দ্র দে,এসআই সনৎ বড়ুয়া, এএসআই লিটন মিয়া,এএসআই হাফিজুর রহমান,এএসআই হারুনুর রশিদ,এএসআই কামাল হোসেন,সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৯ জন আসামীকে গ্রেফতার করেছেন।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ জামাল,পিতা- আহম্মদ হোসেন,সাং- কলাতলী আদর্শ গ্রাম,থানা ও জেলা-কক্সবাজার, ২্ অমিত সরকার,পিতা- মৃত গোলাপ সরকার,সাং- বিজিবি ক্যাম্প ৮নং ওয়ার্ড,থান্ াও জেলা- কক্সবাজার, ৩। শাহী ফেরদৌস,পিতা- মৃত ইদ্রিস,সাং- হাজী পাড়া,থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোঃ ফারুক,পিতা- আব্দুর রহমান,সাং- আলীর জাহান আব্দুর রহমান,থানা ও জেলা- কক্সবাজার, ৫। হযরত শেখ,পিতা- রুসাতম শেখ,সাং- ছালকুলিয়া,থানা-মনোহরগঞ্জ, জেলা-বাগের হাট, ৬। নজরুল, পিতা- মৃত হাজী আহম্মদ,সাং-জেনারেল ম্যানাজার সোনার গাও ড্রাইব রোড়,থানা ও জেলা- কক্সবাজার,৭। শফি আলম,পিতা- মৃত শহর মুল্লুক,সাংÑ দক্ষিন খুরুলিয়া চরপাড়া,থানা ও জেলা- কক্সবাজার, ৮। জাফর আলম,পিতা- মৃত মোস্তাফিজুর রহমান,সাং- দক্ষিন মাইজ পাড়া ঈদগাঁও,থানা ও জেলা- কক্সবাজার, ৯। জিকু দে,পিতা-,অজিত দে,সাং- ঘোনার পাড়া কক্সবাজার ৭নং ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •