এম আবু হেনা সাগর,ঈদগাঁও :

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সবখানে শুরু হয়েছে ভোটের হাওয়া। মাঠ দখলে সরব ক্ষমতাসীন দলের সম্ভাব্য হেভিওয়েট প্রার্থীরা। এবারের নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা ভোটারদের। সরকারের উন্নয়ন প্রচারণার পাশাপাশি ভোটারদের কাছে তাদের পরিচিতি তুলে ধরেন প্রার্থীরা। উপজেলা চেয়ারম্যানের পদে এবার আওয়ামীলীগের বড় বিজয় আসবে এবং বিপুল ভোটে দলীয় মনোনীত প্রার্থী চেয়ার ম্যান নির্বাচিত হবেন এমন প্রত্যাশা ভোটারদের।
কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে মাঠে চষে বেড়াচ্ছেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু তালেব,সাধারণ সম্পাদক মাহমুদুুল করিম মাদু, সদর যুবলীগ সাবেক সভাপতি বদিউল আলম আমির,জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদ,সেচ্চাসেবক লীগ সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, জেলা শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলাম, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি এড. একরামুল হুদা। ভাইস চেয়ারম্যানে হেভিওয়েট প্রার্থী সাবেক ছাত্রনেতা,ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগ সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজাসহ আরো কজন রয়েছে। এসব প্রার্থীরা নির্বাচনী মাঠে সরব রয়েছেন।

আবু তালেব জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন,সাবেক জেলা আ,লীগ সদস্য এবং সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি। রাজনৈতিক মাঠে তিনি সকলের কাছে নিবেদিত ও গ্রহণযোগ্য ব্যাক্তি।

বদিউল আলম আমীর মাঠ পর্যায়ে থেকে উঠে আসা সৈনিক। তৃণমূল নেতাকর্মীদের কাছে বেশ সুপরিচিত। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সফল সভাপতি ছিলেন।

কায়সারুল হক জুয়েল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তিনি জেলা আ,লীগের সাবেক সভাপতি প্রয়াত এ.কে.এম মোজাম্মেল হকের সুযোগ্য সন্তান।

ইমরুল হাসান রাশেদ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক,সদর উপজেলা চেয়ারম্যান ফোরামের সাধারন সম্পাদক,জালালাবাদ ইউপি চেয়ারম্যান এবং কলেজ ছাত্ররাজনীতি থেকে বেড়ে উঠা আরেক নাম।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজা সদর আওয়ামীলীগের সাবেক সফল সাধারন সম্পাদক,কক্সবাজার সরকারী কলেজের প্রাক্তন ভিপি মরহুম এসটিএম রাজা মিয়ার সুযোগ্য সন্তান। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগের বর্তমান সভাপতি,পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও নানা শিক্ষা প্রতিষ্টানের সাথে জড়িত রয়েছে।

এছাড়া বিভিন্ন প্রার্থীরা পরিচিতি সরুপ আগাম ব্যানার ও পোষ্টার ছেড়ে দিয়েছে পাড়া গাঁয়ে। এবার কক্সবাজার সদর উপজেলায় নৌকা মনোনীত প্রার্থী হিসেবে কে মূল্যায়িত হবে কিংবা কার ভাগ্যে জুটছে নৌকার টিকিট। এমন প্রশ্নে ঘোরপাক খাচ্ছে সদর উপজেলার ভোটারদের মাঝে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •