নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিতরণ বিভাগ) এর নতুন নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন প্রকৌশলী মোঃ আব্দুল কাদের গণি। রোববার (২০ জানুয়ারী) সকালে প্রথম কর্মদিবস ছিলো তাঁর।

এদিকে কক্সবাজার পিডিবি’র নির্বাহী প্রকৌশলীর আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহনের পর শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করণে প্রতিষ্ঠানের সহকর্মী এবং সংশ্লিষ্ট গ্রাহকসহ সকল শ্রেণী-পেশার মানুষের কাছে সার্বিক সহযোহিতা ও দোয়া কামনা করেছেন নবাগত এই কর্মকর্তা।

২০০৫ সালে সহকারী প্রকৌশলী হিসেবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে যোগদানের পর নানা সফল্যের ধারাবাহিকতায় তিনি রংপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিক্রয় ও বিতরণ বিভাগ-১), বান্দরবান বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম মেট্টোর নিউমুরিং ও রামপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে ব্যাপক সাফল্যও রয়েছে সদ্য যোগদানকারী প্রকৌশলী আব্দুল কাদের গণি’র।

এর আগে সততা এবং দক্ষতার সাথে দীর্ঘদিন গুরুত্বপূর্ণ ওই পদে নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জনপ্রিয় নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান। বর্তমানে তিনি চট্টগ্রাম বিউবো’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিচালন ও সংরক্ষণ সার্কেল (পশ্চিম) হিসেবে কর্মরত রয়েছেন।