আবুল কালাম, চট্টগ্রাম :

নগরের বিভিন্ন স্তানে অভিযানে ইয়াবাসহ এক জন দম্পতি ও দুই রোহিঙ্গা নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (২০ জানুয়ারি) দুই ধাপে ভোরে ও সকালে নগরীর পাহাড়তলী, কোতোয়ালী ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃিতরা হলেন- মাদারীপুর জেলার সদর উপজেলার কাঁলাচান বেপারীর ছেলে মো. কামাল হোসেন (৩৮) ও তার স্ত্রী জুথি বেগম (২৫), হোয়াইক্যং ক্যাম্পের বাসিন্দা ফাতেমা বেগম (৩৭) ও লেদা ক্যাম্পের বাসিন্দা তৈয়বা খাতুন (২৪)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, নগরীর পাহাড়তলী থানার একে খান মোড় থেকে ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ মো. কামাল হোসেন ও তার স্ত্রী জুথি বেগমকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান,নগরীর কোতোয়ালী থানার পুরাতন রেল স্টেশন রোড এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগমকে ও বাকলিয়া থানার মেরিনার্স রোড থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তৈয়বা খাতুনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।