cbn  

বার্তা পরিবেশক:

একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এতদাঞ্চলের গণমানুষের নেতা চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমকে সংবর্ধিত করেছে চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এবং স্থানীয় জনসাধারণ। শুক্রবার ১৮ জানুয়ারী বিকালে হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনার আয়োজন করা হয়। এদিন সকালে পৌরসভার মগবাজারস্থ চকরিয়া উম্মাহাতুল মো’মেনীন মহিলা দাখিল মাদরাসার আয়োজনে নবনির্বাচিত সাংসদ আলহাজ জাফর আলমকে সংবর্ধনা দেয়া হয়েছে। অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার এবং মাদরাসা সুপার মাওলানা আবুল হোছাইন আনসারীসহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকমহল ফুলেল শুভেচ্ছায় এমপি জাফর আলমকে বরণ করে নেন।

হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মেরাজের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো.নুরুল আবছার, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সি.সহ-সভাপতি ছরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, বাবু এমআর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আজিমুল হক আজিম, শাহনেওয়াজ তালুকদার, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কাকারা ইউপি চেয়ারম্যান আলহাজ শওকত ওসমান চেয়ারম্যান, সাংবাদিক মিজবাউল হক, প্রচার সম্পাদক আবু মুছা দুবাই, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা পারভীন, সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী।

বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, আবদুস সাত্তার মেম্বার, মিফতাব উদ্দিন চৌধুরী, আমির হোসেন আমু, লায়ন আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, সি যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন শান্ত, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মামুন, চকরিয়া পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, হারবাং ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ প্রমুখ।

সংবর্ধনা সমাবেশে নবনির্বাচিত এমপি জাফর আলম বলেছেন, একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়াবাসি জননেত্রী শেখ হাসিনার আহবানে নৌকার প্রতি আস্থা রেখেছেন। আমাকে বিজয়ী করেছেন। আমি নির্বাচনী প্রচারনার সময় আমি কথা দিয়েছিলাম, ইনশাল্লাহ জনগনের ভোটে বিজয়ী হলে চকরিয়া-পেকুয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে আগামী পাঁচবছরে ঢেলে সাজাবো। জনগনের ভাগ্য উন্নয়নে এই জনপদকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে গড়ে তুলবো। সংগ্রামী চকরিয়া-পেকুয়াবাসির দোয়া থাকলে আমি সেটি অবশ্যই করতে সফল হবো।

নবনির্বাচিত এমপি জাফর আলম বলেছেন, স্বাধীনতার ৪৫ বছর পর চকরিয়া-পেকুয়ার জনগন নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে এই আসনট উপহার দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জল করেছেন। এইজন্য আমি আমার জনগনের কাছে ঋণী। উন্নয়নের মাধ্যমে আমি চকরিয়া-পেকুয়ার সর্বস্তরের মানুষের এই মর্যাদার প্রতিদান দিতে চাই। আমি ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছি। পাঁচ বছরের মধ্যে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি গ্রামে শহরের সুবিধা নিশ্চিত করা হবে। এছাড়াও উন্নয়নের ক্ষেত্রে অবহেলিত এলাকা গুলোকে অধিক গুরুত্ব দেয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •