cbn  

এম.মনছুর আলম, চকরিয়া:
বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিতে “শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়ন ও গণতন্ত্র” এই স্লোগানকে সামনে রেখে চকরিয়া উপজেলা পরিষদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তরুণ যুবনেতা কাউছার উদ্দিন কছির।
পারিবারিক কবর জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনে প্রথম গণসংযোগে নেমে আলোচনায় এসেছে যুবলীগ নেতা কছির। তিনি গণসংযোগের প্রথম দিন উপজেলার কাকারা ইউনিয়নের দরগারাস্তার মাথা, লোটনী, শাহওমরাবাদ ষ্টেশন এলাকা, লক্ষ্যারচরের জিদ্দাবাজার, ছিকলঘাট, কৈয়ারবিল, ইসলাম নগর, বানিয়ারছড়া, বরইতলী রাস্তার মাথা, হারবাং ষ্টেশন, হারবাং বাজার, পহরচাঁদাসহ বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেছেন।
গণসংযোগকালে কাকারা, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগ, ও হারবাং আওয়ামী লীগ অফিসে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
তরুণ এ যুবনেতার নির্বাচনী গণসংযোগে বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী ও জনতার উপস্থিতি দেখামেলে।
গণসংযোগকালে চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আলহাজ কাউচার উদ্দিন কছির বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, সারাদেশে সরকারের যে উন্নয়ন জোয়ার বয়ে যাচ্ছে তা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। দেশ ও দলের স্বার্থে দলীয় হাইকমান্ড যাকে নৌকা প্রতীক মনোনয়ন দেবে ঐক্যবদ্ধভাবে তিনি তার পক্ষেই নির্বাচন করবে বলেও সাংবাদিকদের জানান।
গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, হারবাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দীন মিরাজ, যুগ্ম-সম্পাদক দারুছাল্লাম মোঃ রফিক,বরইতলী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাফুজুর রহমান, কৈয়ারবিল ইসলাম নগর ওর্য়াড় আওয়ামীলীগের সভাপতি মোক্তার আহাম্মদ, বরইতলী বানিয়াছাড়া ওর্য়াড়ের সভাপতি মহিউদ্দীন, উপজেলা যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান, যুগ্ম-সম্পাদক মোঃ রাসেল, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান অহিদ, মাষ্টার ফজলে সোহাগ, অর্থ সম্পাদক আজিজুল হক, স্বাস্থ্য সম্পাদক মাহামুদুল হক তপসির, মোঃ ওসমান, মুক্তিযোদ্ধা সম্পাদক আবদুল আলম, সহ সম্পাদক শহিদুল ইসলাম টিপু, তৌহিদুল ইসলাম, হারবাং ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল আলম লিটন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, মোঃ বাসেক, জন, অহিদুর রহমান, আবদু রহমান, হারবাং ছাত্রলীগের সভাপতি রিপাত, সম্পাদক বোরহান, সানজু, বরইতলী ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক আইয়ুব খাঁন মিন্টু, যুগ্ম-আহব্বায়ক কামরুল ইসলাম, মোঃ কাইছার, সাহাবউদ্দীন, মোঃ হানিফ, ছাত্রলীগের সভাপতি তৌকি, কৈয়ারবিল ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোম্বার আবদু রশিদ, যুগ্ম-আহব্বায়ক নুরুল মোস্তফা, নাজেম উদ্দীন, জামশেদ হোসেন রুবেল, মিজানুর রহমান, মীর কাসেম, ছাত্রলীগের আহব্বায়ক পারভেজ, যুগ্ম-আহব্বায়ক শাহাদত, সাজ্জাদসহ যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •