cbn  

বার্তা পরিবেশক:
১৭জানুয়ারি থেকে ১৮জানুয়ারি পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই আনছারুল হক,এসআই সুজন চন্দ্র,এসআই শাহাজ উদ্দিন,এসআই আরিফ উল্লাহ,এসআই এমরান হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই তপন, এএসআই দ্বীন মোহাম্মদ,সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ সেলিম উদ্দিন, পিতা- মৃত আব্দুর রহমান,সাং-দক্ষিন সৈকত পাড়া,কলাতলী ১২নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার, ২। মোঃ মোবারক হোসেন, পিতা- আবু তাহের, সাং-দক্ষিন পাড়া, উত্তর ৩নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার, ৩। নুর খান,পিতা- আলী আহম্মদ, সাংÑ নতুন অফিস পাড়া ইসলামপুর,থানা ও জেলা-কক্সবাজার, ৪। নাছির উদ্দিন,পিতা-মৃত বদিউর রহমান,সাং-বৈদ্যঘোনা খাজা মঞ্জিল এর সামনে, থানা ও জেলা-কক্সবাজার, ৫। মোঃ জহির, পিতা-,মৃত আলী হোসেন, সাং-ইসলামপুর দক্সিন পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার, ৬। হামিদ হোসেন,পিতা-জামাল হোসনে,সাং- নতুন জেল গেইট, থানা ও জেলা-কক্সবাজার,,৭। মোঃ কাশেম,পিতা- মৃত আবু শমা,সাংÑ কলাতলী উত্তর আদর্শ গ্রাম, থানা ও জেলা- কক্সবাজার, ৮। টিপু, পিতা- আবদুল কাশেম, সাং- টেকনাফ পাহাড় তারাবনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৯। মোঃ জাহিদ হোসাইন, পিতা-মৃত আব্দুর রহমান, সাংÑ সৈকত পাড়া কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ তারেক, পিতা- শাহ আলম, সাং- হাসপাতাল সড়ক মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১১। খোরশেদ, পিতা- জাফর আহম্মদ, সাং-জেলা গেইট, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •