মোহাম্মদ রফিকুল ইসলাম, লামাঃ

লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতির পক্ষ থেকে অসুস্থতাজনিত কারণে মৃত্যুতে মাহিন্দ্র ড্রাইভার মো. বাবুল হোসেনের পরিবারকে ১২ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) রাত ৯টায় লামা পৌরসভার চেয়ারম্যান পাড়াস্থ সমিতির অফিসে আনুষ্ঠানিকভাবে এই নগদ অর্থ সহায়তা দেয়া হয়। মো. বাবুল হোসেন লামা পৌরসভার ১নং ওয়ার্ড টিটিএন্ডডিসি গ্রামের মৃত আব্দুল্লাহ চৌধুরীর ছেলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম। সভায় সভাপতিত্ব করেন, অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতির সভাপতি মো. এরফান উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক সমিতির সভাপতি মো. রফিক, র‌্যাংগস মটরস লিঃ চট্টগ্রাম অক্সিজেন মোড় শাখার ম্যানাজার ও জোনাল ইনচার্জ মো. তৈমুর রহমান, এসিস্টেন্ট ম্যানাজার মো. মুনিরুল কুদ্দুস, এক্সিকিউটিভ অফিসার রিপন বড়ুয়া, সমিতির উপদেষ্টা মো. ইউছুপ ও সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওহাব সহ প্রমূখ।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে ডায়রিয়াজনিত কারণে অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় মো. বাবুল হোসেন। সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে অসহায় পরিবারের পাশে এসে দাঁড়ায় লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতি। পরে বৃহস্পতিবার রাতে সমিতির অফিসে লামা পৌর মেয়রের উপস্থিতিতে দুস্থ পরিবারটিকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। একই সময় র‌্যাংগস মটরস লিঃ চট্টগ্রাম অক্সিজেন মোড় শাখার কর্মকর্তারা এই পরিবারটিকে আরো নগদ ২ হাজার টাকা সহায়তা প্রদান করে।

র‌্যাংগস মটরস লিঃ চট্টগ্রাম এর কর্মকর্তা লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতির সামাজিক ও সুষ্ঠ ব্যবস্থাপনা দেখে মুগ্ধ হয়ে পৌর মেয়রের হাত দিয়ে সংগঠনকে আরো ৫ হাজার টাকা অনুদার প্রদান করেন।

লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম মো. বাবুল হোসেনের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তিনি মো. বাবুল হোসেনের স্ত্রীকে বিধবা ভাতা সহ সরকারি নানা সুযোগ পাইয়ে দেয়ার কথা বলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •