বার্তা পরিবেশক :

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে অংশ নেওয়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এডভোকেট আহমদ হোসেনের নাতনী টেকনাফের মনোয়ারা বেগম মুন্নি। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার আঞ্চলিক শাখার সভাপতি ও বাংলাদেশ শেখ হাসিনা পরিষদের সহ সভাপতি।

তিনি গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যবেক্ষক উপ-কমিটির সদস্য হিসেবে কক্সবাজারের দায়িত্ব পালন করেছেন।

তিনি গতকাল আওয়ামী লীগের ধানমন্ডির অফিস থেকে সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম কিনেছেন।

মনোনয়ন ফরম সংগ্রহকালে মনোয়ারা বেগম মুন্নী সাংবাদিকদের জানায়- শেখ হাসিনা ও আওয়ামীলীগের একজন আদর্শ কর্মী হিসেবে আমি মনোনয়ন প্রত্যাশী। আশা করি সভানেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। সংসদ সদস্য হতে পারলে শেখ হাসিনা সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশ ও জনগণের জন্য কাজ করে যাবো।

এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, মুজিব আর্দশের স্বপ্নকে বুকে ধারণ করে দীর্ঘদিন মানবসেবায় কাজ করেছি। এখন রাজনীতির মাধ্যমে জনগণের সেবা করতে চাই।

তিনি আরো বলেন, মন্ত্রিসভায় যোগ্য নেতাদের স্থান দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চমক সৃষ্টি করেছেন। এছাড়া বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশের অগ্রযাত্রায় নিজেকে সম্পৃক্ত করে প্রমাণ করবেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।