এম মনছুর আলম, চকরিয়া:

 চকরিয়া পৌর এলাকায় প্রায় চার কোটি টাকা ব্যয়ে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নবনির্বাচিত সাংসদ জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী বলেন, চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডে পৌনে চার কোটি টাকা ব্যয়ে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন করা হয়েছে। প্রকল্প গুলোর মধ্যে রয়েছে চকরিয়া পৌর সভার ভাঙ্গারমুখ ষ্টেশন থেকে ৯ নম্বর ওয়ার্ডের শেষ সীমানা পর্যন্ত ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার কার্পেটিং, পূর্ব নিজ পানখালী নতুন জামে মসজিদ হতে মাহাবুব ড্রাইভারের বাড়ি পর্যন্ত ৫৭ লাখ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা ও ড্রেন নির্মান কাজ, পূর্ব নিজপানখালী পুরাতন জামে মসজিদ হতে মহি উদ্দিন মেম্বারের বাড়ি পর্যন্ত ৪৬ লাখ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মান, সম্ভু মিকারের বাড়ি হতে আক্তার সওদাগরের বাড়ি পর্যন্ত ৮ লাখ টাকা ব্যয়ে রাস্তার উন্নয়ন কাজ, পুক পুকুরিয়া বিদ্যা নিকেতনে ১৫ লাখ টাকা ব্যয়ে সংস্কার কাজ ও ভাঙ্গারমুখ বাইতুর রহমান জামে মসজিদে ৫ লাখ টাকা ব্যয়ে টয়লেট নির্মান কাজ।

মেয়র আলমগীর চৌধূরী আরও বলেন পর্যায়ক্রমে চকরিয়া পৌরসভার সকল ওয়ার্ডে উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে। যাতে করে সকল পৌরবাসী সমভাবে নাগরিক সুযোগ সুবিধা পায়। আগামী বর্ষা মৌসূমের আগেই এসব উন্নয়ন প্রকল্পের কাজ শেষ করা হবে।

এ সময় চকরিয়া উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধূরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌর সচিব মাসউদ মোর্শেদ, চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, আরকান সড়ক পরিবহন শ্রমিক নেতা কামাল আযাদ, আওয়ামীলীগ নেতা খলিল উল্লাহ চৌধূরী ও ছাত্রলীগ নেতা বুলেট ফারুকসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •