প্রেস বিজ্ঞপ্তি :
গত ১৫ জানুয়ারী হতে ১৬ জানুয়ারী পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, এসআই দেবব্রত রায়, এসআই তৈমুর ইসলাম, এএসআই কামাল হোসেন, এএসআই মোঃ লিটন মিয়া, সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১২ জন আসামীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ আব্দুল্ল্যাহ, পিতা-মৃত শহিদুল্লাহ, সাং-নয়াপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ২। মোঃ জসিম উদ্দিন, পিতা-মৃত নুর আহাম্মদ, সাং-সওদাগর পাড়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার, ৩। মোঃ আলম, পিতা-মৃত ঠান্ডা মিয়া, সাং-ডেমুরিয়া, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, ৪। জাহেদুল ইসলাম, পিতা-শামসুল আলম, সাং-মধ্যম মাইজপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৫। শামসুল আলম, পিতা-নন্না মিয়া, সাং-চান্দের ঘোনা, থানা ও জেলা-কক্সবাজার, ৬। রবি আলম, পিতা-মোঃ কালু, সাং-নতুন ঘোনারপাড়া, খুরুশকুল, থানা ও জেলা-কক্সবাজার, ৭। শাহ আলম, পিতা-কলিম উল্ল্যাহ, সাং-লাইট হাউজ পাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৮। আজিজ মিয়া, পিতা-মৃত সুলতান আহমদ, সাং-সাত্তারঘোনা, থানা ও জেলা-কক্সবাজার, ৯। আবদুল আমিন, পিতা-মৃত মকবুল হোসেন, সাং-নোয়াখালী, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, ১০। মোঃ জিয়াউর রহমান, পিতা-মৃত অলি আহমদ, সাং-ছনখোলা, পিএমখালী, থানা ও জেলা-কক্সবাজার, ১১। আজিজুল হক, পিতা-মৃত ছালেহ আহমদ, সাং-বড় মহেশখালী, থানা ও জেলা-কক্সবাজার, ১২। আবু সুফিয়ান কাইয়ুম, পিতা-আব্দুল কুদ্দুস,সাং-কল্যানপুর, থানা-মিরপুর, জেলা-ঢাকাদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •