চকরিয়া সংবাদদাতা:
চকরিয়া-পেকুয়া (কক্সবাজার ১) আসনের নবনির্বাচিত এমপি আলহাজ জাফর বলেছেন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়কে দ্রততম সময়ে জাতীয়করণ করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেওয়া হবে। তার আগেই বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক এবং শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে এমপি বরাদ্দ থেকে কোটি টাকা ব্যয়ে বহুতল ভবনের ছাত্রাবাস নির্মাণ করে দেওয়া হবে।

মঙ্গলবার দুপুরে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত এমপি জাফর আলম এই আশ্বাস দেন। তিনি বলেন, শুধু কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় নয়, আগামী পাঁচবছরে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়ার সবকটা শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক পাঠশালায় পরিণত করা হবে। সেইজন্য যা যা করতে হয় সবকিছু আমি করবো।

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মাস্টার সিরাজ আহমদের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হোছাইন বিএসসি, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ আ ক ম গিয়াস উদ্দিন, জেলা আওয়ামী লীগ নেতা আমিনুর রশীদ দুলাল, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, বিআরডিবির সাবেক চেয়ারম্যান সেলিম উল্লাহ, সনাক সভাপতি এ কে এম শাহাবুদ্দীন, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো.নুরুল আখের প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, পৌরসভার কাউন্সিলর জিয়াবুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেল, ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আবদুল বারেক টিপু।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, দীর্ঘ ৪৫ বছর পর বিএনপি-জামায়াতের দুর্গ তছনছ করে দিয়ে চকরিয়া-পেকুয়ার মানুষ বিপুল ভোট দিয়ে নৌকার প্রার্থী জাফর আলমকে বিজয়ী করেছেন। যে উদ্দেশ্য নিয়ে এখানকার মানুষ আপনাকে (জাফর আলম) বিজয়ী করেছেন তার প্রতিদান অবশ্যই দেবেন উন্নয়নের মাধ্যমে আপনি দেবেন, এই বিশ্বাস আমাদের আছে।

উল্লেখ্য, স্বাধীনতাপরবর্তী কক্সবাজার ১ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাফর আলম বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে প্রতিদিন অসংখ্য স্থানে সংবর্ধনা দেওয়া হচ্ছে তাকে। এ নিয়ে গত একসপ্তাহে অন্তত ২০টি স্থানে জাফর আলমকে গণসংবর্ধনা দেওয়া হয়। এসব সংবর্ধনার জবাবে এমপি জাফর আলম বলছেন, কারো সাথে বিরোধ নয়, সবার সাথে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে মানুষের মন জয় করে এবং উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়াকে নতুন করে সাজাবেন।

অপরদিকে এদিন বিকালে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়ন ও পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলমকে সংবর্ধনা দেয়া হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার বেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা.নুরুল আলমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সি.সহ-সভাপতি সরওয়ার আলম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, বাবু এমআর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, প্রচার সম্পাদক মোহাম্মদ মুছা (দুবাই), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন,চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, চকরিয়া পৌরসভা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক বেলাল উদ্দিন শান্ত, বরইতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব খাঁন মিন্টু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ ও ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ। এছাড়াও অনুষ্টানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সহযোগি সংগঠনের অসংখ্য নেতাকর্মী ও ইউনিয়নের কয়েকজন জনসাধারণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •