সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ৩০ জানুয়ারীর মধ্যে আত্মসমর্পণের নির্দেশ মেয়র মুজিবের

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের পাহাড়তলীসহ বিভিন্ন এলাকার সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ৩০ জানুয়ারীর মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
তিনি বলেছেন, পাহাড়তলী সন্ত্রাস ও মাদক অধ্যুষিত এলাকা। দীর্ঘদিন ধরে এখানকার মানুষকে সন্ত্রাসী ও মাদক কারবারীরা জিম্মি করে রেখেছে। তবে এবার তাদের লাগাম টেনে ধরা হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকতে কক্সবাজারের কোথাও কোন ধরনের অপরাধ কর্মকান্ড সহ্য করা হবেনা।
হুঁশিয়ারি উচ্চারণ করে পৌরপিতা বলেন, আগামী ৩০ জানুয়ারীর মধ্যে পাহাড়তলীর সকল সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে আত্মসমর্পণ করতে হবে।
মঙ্গলবার (১৫ জানুয়ারী) বিকালে পাহাড়তলীর স্থানীয় নতুন বাজার চত্বরে মাদক, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আল্টিমেটাম দেন।
তিনি আরও বলেন, এখানকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আত্মসমর্পণ করলে তাদের আর আইনগত হয়রানী পোহাতে হবে না। স্বাভাবিক জীবনে ফিরতে আওয়ামী লীগ ও কক্সবাজার পৌরসভা তাদের পাশে থাকবে। আর এর বিপরীত হলে অপরাধিদের কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। তিনি এলাকার আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সন্ত্রাস, মাদক ও নাশকতা বিরোধি কমিটি করার নির্দেশ দেন। ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ উল মাওলা, সাইফুল ইসলাম চৌধুরী, ডাঃ পরিমল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, কাউন্সিলর জাহেদা আক্তার, মিজানুর রহমান। সাবেক ছাত্রনেতা মঞ্জুর আলম ও ওসমান গণির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল দাশ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জান্নু, সাধারণ সম্পাদক বজল আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, সহ-সভাপতি সাইদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক সেলিম ওয়াজেদ, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কান্তি দে, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মঈন উদ্দিন, আদর্শ সমাজ কমিটির উপদেষ্টা জানে আলম শাকি, জেলা হোটেল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা নুর আহমদ সওদাগর, ওয়ামী একাডেমীর প্রধান শিক্ষক হাবিব উল্লাহ, বাজার কমিটির সভাপতি জাফর আলম, সাইদুর রহমান, মোহাম্মদ ছৈয়দ, মিন্টু দত্ত, আবদুল লতিফ, আবদুস সালাম, ছালেহ আহম্মদ, মোবারক, আবু তাহের, মোঃ শরীফ। এসময় উপস্থিত ছিলেন মোঃ মুজিব, রিগান, সোহেল বড়–য়া, বেলাল উদ্দিন, রুবেল, কায়সার, আলমগীর, সোহেল রানা, মোঃ ইউছুফ, রফিকুল আলম হেলালী, আবদুর রহমান, শাহাব মিয়া, মনির, সাত্তার, শাহ আলম, আমির হোসেন, শাহ আজমান কাঞ্চন, ছৈয়দ করিম, জসিম উদ্দিন, হেফাজ, বেলাল, মনির আহম্মদ, মনসুর আলম, সঞ্জয় পাল প্রমূখ।

cbn

সর্বশেষ সংবাদ

রামুতে ইউসেপ বিষয়ক ২দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

উখিয়ায় অবশেষে সিএনজি ভাড়া নির্ধারণ, মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া

বস্তাভর্তি টাকা : এবার ভূমি অধিগ্রহণ কর্মকর্তা গ্রেফতার

প্রকাশিত সংবাদে শাহিনুল ইসলামের প্রতিবাদ ও ব্যাখ্যা

উখিয়ায় ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে অতিরিক্ত টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

টেকনাফের সাংবাদিক নুরুল হোসাইনের জন্মদিন পালন

রামু লম্বরীপাড়া দারুল কুরআন নূরানী একাডেমীতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

লোহাগাড়ায় বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

৪র্থ বারের মতো রেঞ্জের শ্রেষ্ঠ হলেন উখিয়া সার্কেলের অতি: এসপি তাইয়ান

চকরিয়ায় মামলা তুলে না নেয়ায় বাদীকে প্রাণনাশের হুমকি

টেকনাফ বাহারছড়া ইউনিয়ন (উত্তর) বিএনপির আহবায়ক কমিটি গঠিত

ছনখোলা মাদলিয়া পাড়া হিলফুল ফুযুল শান্তি সংঘের কমিটি অনুমোদন

কাশ্মিরে দুর্বৃত্তের আচরণ করছে মোদি সরকার: অরুন্ধতী রায়

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয়

চকরিয়ায় ৩ দিনব্যাপী বৃক্ষ রোপন অভিযান ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

জুলুমবাজ সরকারের বিদায়ের প্রহর গুনছে জনগণ

মহেশখালী  ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা’র শুভ উদ্বোধন

চকরিয়ার শাহারবিলে পূর্বশত্রুতার জেরে হামলা: উল্টো মামলা, গ্রেফতার ৩

কানাডায় বাংলাদেশের রোহিঙ্গা সংকট নিয়ে আলোকচিত্র প্রদর্শনী