সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ৩০ জানুয়ারীর মধ্যে আত্মসমর্পণের নির্দেশ মেয়র মুজিবের

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের পাহাড়তলীসহ বিভিন্ন এলাকার সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ৩০ জানুয়ারীর মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
তিনি বলেছেন, পাহাড়তলী সন্ত্রাস ও মাদক অধ্যুষিত এলাকা। দীর্ঘদিন ধরে এখানকার মানুষকে সন্ত্রাসী ও মাদক কারবারীরা জিম্মি করে রেখেছে। তবে এবার তাদের লাগাম টেনে ধরা হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকতে কক্সবাজারের কোথাও কোন ধরনের অপরাধ কর্মকান্ড সহ্য করা হবেনা।
হুঁশিয়ারি উচ্চারণ করে পৌরপিতা বলেন, আগামী ৩০ জানুয়ারীর মধ্যে পাহাড়তলীর সকল সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কাছে আত্মসমর্পণ করতে হবে।
মঙ্গলবার (১৫ জানুয়ারী) বিকালে পাহাড়তলীর স্থানীয় নতুন বাজার চত্বরে মাদক, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আল্টিমেটাম দেন।
তিনি আরও বলেন, এখানকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আত্মসমর্পণ করলে তাদের আর আইনগত হয়রানী পোহাতে হবে না। স্বাভাবিক জীবনে ফিরতে আওয়ামী লীগ ও কক্সবাজার পৌরসভা তাদের পাশে থাকবে। আর এর বিপরীত হলে অপরাধিদের কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। তিনি এলাকার আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সন্ত্রাস, মাদক ও নাশকতা বিরোধি কমিটি করার নির্দেশ দেন। ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ উল মাওলা, সাইফুল ইসলাম চৌধুরী, ডাঃ পরিমল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, কাউন্সিলর জাহেদা আক্তার, মিজানুর রহমান। সাবেক ছাত্রনেতা মঞ্জুর আলম ও ওসমান গণির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল দাশ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন জান্নু, সাধারণ সম্পাদক বজল আহমদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান, সহ-সভাপতি সাইদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক সেলিম ওয়াজেদ, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন কান্তি দে, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মঈন উদ্দিন, আদর্শ সমাজ কমিটির উপদেষ্টা জানে আলম শাকি, জেলা হোটেল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা নুর আহমদ সওদাগর, ওয়ামী একাডেমীর প্রধান শিক্ষক হাবিব উল্লাহ, বাজার কমিটির সভাপতি জাফর আলম, সাইদুর রহমান, মোহাম্মদ ছৈয়দ, মিন্টু দত্ত, আবদুল লতিফ, আবদুস সালাম, ছালেহ আহম্মদ, মোবারক, আবু তাহের, মোঃ শরীফ। এসময় উপস্থিত ছিলেন মোঃ মুজিব, রিগান, সোহেল বড়–য়া, বেলাল উদ্দিন, রুবেল, কায়সার, আলমগীর, সোহেল রানা, মোঃ ইউছুফ, রফিকুল আলম হেলালী, আবদুর রহমান, শাহাব মিয়া, মনির, সাত্তার, শাহ আলম, আমির হোসেন, শাহ আজমান কাঞ্চন, ছৈয়দ করিম, জসিম উদ্দিন, হেফাজ, বেলাল, মনির আহম্মদ, মনসুর আলম, সঞ্জয় পাল প্রমূখ।

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীতে স্কুলছাত্রকে অপহরণের চেষ্টা  ‘ভাই গ্রুপের’

আজ আন্তর্জা‌তিক মাতৃভাষা দিবস

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি