প্রেস বিজ্ঞপ্তি :
ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ এর ২য় এজিএম ও বার্ষিক পূণর্মিলনী গত ১২ জানুয়ারী শনিবার  অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশন এর প্রেসিডেন্ট কাজী মোঃ শফিকুর রহমান, প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড।
প্রধান অতিথি ও বিশেষ অতিথির আসন অলংকৃত করেন যথাক্রমে জনাব খন্দকার ইব্রাহীম খালেদ, সাবেক ডেপুটি গভর্ণর, বাংলাদেশ ব্যাংক ও জনাব মোহাম্মদ হোসেন, সাবেক ব্যবস্থাপনা পরিচালক, সোনালী ব্যাংক ।
অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্য, আজীবন সদস্য ও নির্বাহী কমিটির সদস্যগণ ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সকল কার্যক্রম ও এর উত্তরোত্তর সার্বিক উন্নয়নে যথাযথ ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।
উল্লেখ্য যে, ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ বাণিজ্য মন্ত্রণালয়ের লাইসেন্স নং ২৫/২০১৬ তারিখ ২৫/১০/২০১৬ এবং রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানী, ঢাকা এর রেজিস্ট্রেশন নং টিও-৯৩৬/২০১৬ তাং ১৫/১১/২০১৬ কর্তৃক নিবন্ধিত সকল পর্যায়ের ব্যাংকারদের ও তাদের পরিবারের সদস্যদের কল্যাণ কার্যক্রমে নিবেদিত একমাত্র আইনানুগ ও বৃহৎ প্রতিষ্ঠান। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে কর্মরত বা অবসরপ্রাপ্ত সকল পর্যায়ের কর্মকর্তাগণ ব্যাংকার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ এর সদস্যভূক্ত হতে পারেন।