প্রেস বিজ্ঞপ্তি :
গত ২৪ ঘন্টায় কক্সবাজার সদর মডেল থানা পুলিশের  (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ  মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই আবুল কালাম, এসআই আরিফ উল্লাহ, এসআই দীপক কুমার সিংহ, এসআই তৈমুর ইসলাম ,এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই সুজন চন্দ্র মজুমদার, এএসআই মনিরুজ্জামান, এএসআই কামাল হোসেন, এএসাই তপন কুমার, এএসআই সঞ্জয়, এএসআই রাশেদুল ইসলাম, সঙ্গীয় ফোর্স সহয়তায় এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ আমান উল্লাহ, পিতা-আবদুর শুক্কুর, ২। রাজিব হোসেন, পিতা-আলী আজগর, ৩। সাদ্দাম হোসেন,পিতা-নজির হোসেন , সর্ব সাং-জালিয়া বাপের পাড়া, তেতৈয়া খুরুশকুল, থানা ও জেলা-কক্সবাজার, ৪। মোঃ নুরুল ইসলাম, পিতা-মৃত খলিল, সাং-দক্ষিন মুহুরীপাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা-কক্সবাজার, ৫। আমির হোসেন, পিতা-মরহুম মোহাম্মদ সৈয়দ হোসেন, সাং-পরানিয়া পাড়া, পিএমখালী, থানা ও জেলা-কক্সবাজার, ৬। বদরুদ্দৌজা প্রকাশ টুকু মিয়া, পিতা-সোলতান আহমদ খলিফা, সাং-লাবণীর চর, হোটেল সী গারের পিছনে) থানা ও জেলা-কক্সবাজার, ৭। খলিল আহমদ সিকদার, পতিা-মৃত ছদ্দিকি আহমদ, সাং-উত্তর মুহুরীপাড়া, লিংক রোড়, ঝিলংজা ইউপি, থানা ও জেলা-কক্সবাজার, ৮। রাহামত উল্লাহ জিহাদী, পিতা-মৃত আব্দুল সালাম, সাং-কাউয়ারপাড়া, খুরুশকুল, থানা ও জেলা-কক্সবাজার, ৯। রাহামাত উল্ল্যাহ, পিতা-মরহুম আব্দুস সালাম, সাং-কাউয়ারপাড়া, খুরুশকুল, থানা ও জেলা-কক্সবাজার, ১০। আব্দুল আমিন, পিতা-দক্ষিন ডিককুল,ঝিলংজা ইউপি, থানা ও জেলা-কক্সবাজার, ১১। মোঃ মামুন, পিতা-মৃত মোহাম্মদ মতিউর, সাং-বড় ধনুয়া ফরাজি বাড়ী, থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠি, বর্তমানে ম্যানেজার আমেনা গেষ্ট হাউজ, থানা ও জেলা-কক্সবাজার, ১২। শিমুল পাল, পিতা-মৃত হিমাংশু পাল, সাং-আন্দার মানিক পাড়া, বাসুক পালের বাড়ীর পার্শ্বে, থানা-লোহাগড়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে ঘোনারপাড়া সুবল পালের ভাড়াটিয়া, থানা ও জেলা-কক্সবাজার, ১৩। মোঃ সেলিমুল্লাহ, পিতা-মোঃ ইসমাইল, সাং-বড় দলির পাড়া, ১৪। সোহেল বড়–য়া, পিতা-নিলয় বড়–য়া, সাং-শ্রীবন পাড়া, উভয় থানা-রামু, জেলা-কক্সবাজার, ১৫। মোঃ রাকিব, পিতা-আবুল হোসেন, সাং-আউজপাড়া, থানা-টঙ্গী, জেলা-গাজীপুর, ১৬। আশফাকুর রহমান মিল্কী, পিতা-মৃত আতাউর রহমান, সাং-বিজিবি ক্যাম্প, সিকদারপাড়া, ০৬নং ওয়ার্ড, থানা ও জেলা-কক্সবাজার, ১৭। রবিউল আলম, পিতা-মৃত কাদের হোসেন, সাং-শুকুরিয়াপাড়া, থানা-মহেষখালী, জেলা-কক্সবাজার, ১৮। দিদারুল ইসলাম, পিতা-আবুল বশর, সাং-মধ্যম কুতুবদিয়াপাড়া, ০১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা-কক্সবাজার, ১৯। মোঃ আইয়ুব আলী, পিতা-তপুর আলম, সাং-রাজাপালং, থানা-উখিয়া, জেলাা-কক্সবাজার, ২০। আব্দুল করিম, পিতা-মৃত মকবুল আহমদ, সাং-নাপিতখালী, ই্সলামপুর ইউপি, বর্তমানে লাইট হাউজ পাড়া, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ  মোহাম্মদ খায়রুজ্জমান জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •