সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভার উদ্যোগে দুস্থ এবং শীতার্ত অসহায় মানুষের মানবিক সহযোগিতায় এগিয়ে এলন মেয়র মুজিবুর রহমান। সোমবার বিকেলে প্রায় এক হাজার নারী-পুরুষের মাঝে শীত বস্ত্রগুলো বিতরণ করা হয়। পৌরভবন চত্বরে আনুষ্ঠানিকভাবে এসব শীত বস্ত্র বিতরণ করেন মেয়র মুজিবুর রহমান।

এসময় মেয়র মুজিব বলেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পিতার আদর্শ ধারণ করে সবসময় দুস্থ অসহায় মানুষদের কল্যাণে কাজ করছেন। আমিও তেমনিভাবে জাতির পিতা ও কন্যা শেখ হাসিনার মহৎ আদর্শ বুকে ধারণ করে গরীব অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করি। বিশেষ করে যাদের সাহার্য্য করার কেউ নেই, তাদের জন্য শেখ হাসিনার সরকার রয়েছে উল্লেখ করে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার ঘোষনা দেন মেয়র মুজিব।”

এসময় পৌরসভার প্যানেল মেয়র-৩ শাহেনা আকতার পাখি, কাউন্সিলর আকতার কামাল আজাদ, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার, কাউন্সিলর ইয়াছমিন আকতার, কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, কাউন্সিলর জাহেদা আকতার, কাউন্সিলর নুরুল হক মাঝু, পৌরসভার সচিব রাছেল চৌধুরী, নির্বাহী প্রকৌশলী নুরুল আলম, মেয়রপিএ রূপনাথ চৌধুরী নাচ্চু, প্রশাসনিক কর্মকর্তা খোরশেদ আলম প্রমুখ।