কনপা নিউজ :

কক্সবাজার অনলাইন প্রেসক্লাব ও কক্সবাজার অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (কনপা) এর বার্ষিক পিকনিক আগামী ২৮ ও ২৯ জানুয়ারী ২০১৯ বান্দরবানে অনুষ্ঠিত হবে। এতে (ক্লাব ও কনপার) সদস্যভূক্ত কক্সবাজারের সকল নিউজ পোর্টাল সম্পাদক, প্রকাশক, পেশাদার অনলাইন সাংবাদিক বন্ধুদের অংশগ্রহণ ও রেজিষ্ট্রেশন করার জন্য বিশেষভাবে আহবান জানানো হয়েছে। ইতিপূর্বে যেসকল নিউজ পোর্টাল ও কনপার সদস্য হননি তারা নতুনভাবে সদস্য হয়ে পিকনিকে অংশগ্রহন করতে পারবেন।
রেজিষ্ট্রেশন ফি : ১৫০০ (এক হাজার পাঁচ শত) টাকা। রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ২৫ জানুয়ারি। রেজিষ্ট্রেশন ফি প্রেরণ : ০১৯৯১-৯৪৬৯৬৯ অথবা ০১৭১১-৩১৫১৭১ (বিকাশ পার্সোনাল)

২দিন ব্যাপি কর্মসূচীর মধ্যে রয়েছে ‘ব্রান্ডিং কক্সবাজার ও অনলাইন পত্রিকার ভূমিকা ‘শীর্ষক আলোচনা সভা, বান্দরবানের দর্শনীয় বিভিন্ন স্থান দর্শন, ভোজন, খেলাধূলা, রেগুলার আপডেটেড নিউজ পোর্টাল ও কর্মঠ অনলাইন সাংবাদিকদের সম্মাননা ও ক্রেষ্ট প্রদান, পুরস্কার বিতরণ, র‌্যাফেল ড্র ও ব্যান্ড শো। এছাড়াও অংশগ্রহণকারী সকলকে হাফ জ্যাকেট ও বিভিন্ন স্মারক প্রদান করা হবে।
যোগাযোগ :
অধ্যাপক আকতার চৌধুরী
প্রধান সমন্বয়ক -০১৭১১-৩১৫১৭১
সমন্বয়ক : সাইফুল ইসলাম সাইফী -০১৮১৭-০০৭২৯২, আনছার হোসেন -০১৬১৮-৮০০১০০। ইসতিয়াক আহমেদ জয়-০১৭২১৭৭০৭৭৭, সরওয়ার আলম -০১৮১৯-৫০৭১৭৫ অথবা ইসলাম মাহমুদ-০১৮১৬-৬১০৩১৯, জহিরুল ইসলাম -০১৮১৯-৩৬৪৪৪০। উবাইদুল হক আবু চৌধুরী -০১৮১৯-৫১২৯৯৮। রেজাউল করিম – ০১৮৩৫-৪১০১২৫। ছৈয়দ মো: শাকিল -০১৮১৯-০৯৯০৭০ , ছৈয়দ আলম -০১৮১৯-০৩৬৪৬০, পলাশ বড়ুয়া -০১৮১৭-৩৫০১৩৫ , মোহাম্মদ উর রহমান মাসুদ-০১৮১৬২৭৭৩৪৪ , মুনতাকিম হোসাইন-০১৮৫৭৬৭১৯৪৩।