বার্তা পরিবেশক:

গত ১২ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ খায়রুজ্জামান,এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই দেবব্রত রায়,এসআই সনৎ বডুয়া, এসআই প্রদীপ চন্দ্র,এসআই শাহাজ উদ্দিন,এএসআই রাশেদু খান,এএসআই দ্বীন মোহাম্মদ,সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৭ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। সাহাব উদ্দিন,পিতা- মৃত সোনা মিয়া,সাং-হায়দার নাশি গুলিস্তান বাজার,থানা-লামা,জেলা-কক্সবাজার, ২। নজির আলম,পিতা- মৃত মকতুল হোসেন,সাং-উল্টাখালী ৯নং ওয়ার্ড রশিদ নগর,থানা-রামু,জেলা- কক্সবাজার, ৩। উমাউরু রাখাইন,পিতা- মৃত চাচিসং রাখাইন,সাং- পূর্ব মাছ বাজার পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোঃ আবুল বাশার,পিতা- আবুল বাশার,সাং- চোয়াংখালী(ইনানী) ৮নং ওয়ার্ড জালিয়াপালং ইউপি,থানা-উখিয়া,জেলা-কক্সবাজার, ৫। মোঃ ইসলাম,পিতা- মোঃ আমির,৬। মনোয়ারা বেগম,স্বামী- মোঃ ইসলাম,উভয়সাং-ঘোনার পাড়া গোল দীঘির দক্ষিণ পাড়া.৯নং ওয়ার্ড পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। কোরবান আলী,পিতা- মোঃ ইউসুফ,সাং-দক্ষিণ রামপুর ৮নং ওয়ার্ড,থানা- কোম্পানীগঞ্জ,জেলা- নোয়াখালী, ৮। মোঃ রুবেল,পিতা- মোঃ সহিদ,সাং- উত্তর নুনিয়াছড়া ২নং ওয়ার্ড,কক্সবাজার পৌরসভা,থানা ও জেলা- কক্সবাজার, ৯। নুরুল হ,পিতা-মৃত সব্বির আহম্মদ,সাং- ফকিরের ঝুমপাড়া কালারমারছড়া,থানা- মহেষখালী,জেলা- কক্সবাজার, ১০। মোঃ জুয়েল,পিতা- নুরুল আলম,সাং-আন্ধার ঘোনা কালারমারছড়া, ,থানা- মহেষখালী,জেলা- কক্সবাজার, ১১। তারেকুল ইসলাম,পিতা- মোঃ জাবের, সাং- ফকিরের ঝুমপাড়া কালারমারছড়া,থানা- মহেষখালী,জেলা- কক্সবাজার, ১২।আব্দুল করিম,পিতা- মৃত কবির আহম্মদ,সাং-উত্তর ধুরং জহির আলী সিকদার পাড়া,থানা- কুতুবদিয়া,জেলা-কক্সবাজার, ১৩। মোঃ আব্দুল গফুর,পিতা- আজম মিয়া,সাং- সাং- ফকিরের ঝুমপাড়া কালারমার ছড়া,থানা- মহেষখালী, জেলা- কক্সবাজার, ১৪।সিরাজুলইসলাম,পিতা- মৃত মোঃ আলী,বাগমারা বাজার,থানা- বান্দরবান,জেলা- বান্দারবান, ১৫। মোঃ ইরফার আলী,পিতা- মৃত নুরুল আলম, ১৬। মোঃ সাইফুল ইসলাম,পিত- মৃত আলী হোসেন,উভয় সাং- মহাজের পাড়া,থানা ও জেলা-কক্সবাজার, ১৭। এরশাদ মিয়া,পিতা- নাজিরুজ্জামান,সাং- কাউয়ার পাড়া খুরুশকুল,থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ খায়রুজ্জামান জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।